বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

১৫ ও ২১ আগস্টের ষড়যন্ত্রকারীদের ফাঁসি দাবী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০১৯, ৬:৫৪ পিএম

৭৫ এর ১৫ আগস্ট ও ২১ আগস্টের খুনী ও ষড়যন্ত্রকারীদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাসি কার্যকরের দাবী জানিয়েছেন যুবলীগ নেতারা।
আজ বৃহস্পতিবার বিকেলে ডেমরার কোনাপাড়া বাস স্ট্যান্ডে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।
যুবলীগ নেতারা বলেন, বাংলাদেশে সকল অর্জন আওয়ামী লীগের হাত ধরে এসেছে। অথচ খুনী মোস্তাকের অনুসারিরা জাতির জনক বঙ্গবন্ধু ও তার পরিবারের সবাইকে হত্যার মধ্যদিয়ে সকল অর্জন শেষ করতে চেয়েছিল। কিন্তু মহান আল্লাহর অশেষ কৃপায় সেদিন বর্তমান রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও শেখ রেহানা বিদেশে থাকায় প্রানে রক্ষা পান। আমাদের প্রাণপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেচে ছিলেন বলেই আজকে বাংলাদেশ এত উন্নত হয়েছে। বিশ্বের কাছে আজকে উন্নয়নের রোল মর্ডেল হিসেবে বাংলাদেশ পরিচিত ও প্রশংসিত।
ডেমরায় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন যুবলীগ ঢাকা মহানগর দক্ষিনের সিনিয়র সহ সভাপতি মাইনুদ্দিন রানা, হারুনর রশীদ,সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান, দফতর সম্পাদক এমদাদুল হক এমদাদ, মাতুয়াইল ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আমিন নীরু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দবির উদ্দিন মৃর্ধা, আওয়ামী লীগ নেতা ও ডেমরা দলিল লেখক ও স্ট্যাম ভেন্ডার সমিতি সাধারন সম্পাদক আনোয়ার হোসেন খান প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন