শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আশুলিয়ায় তিন বাসের সংঘর্ষে নিহত ২

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

ঢাকার আশুলিয়ার কবিরপুর এলাকায় থেমে থাকা দূরপাল্লার দুটি বাসে নিয়ন্ত্রণ হারিয়ে অপর একটি দূরপাল্লার বাসের ধাক্কায় ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরো ২ জনকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে প্রেরণ করেছে ফায়ার সার্ভিস। নিহতরা হচ্ছে জাহাঙ্গীর ও জলিল। তারা আহাদ পরিবহনের স্টাফ।

গতকাল ভোর আনুমানিক ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কবিরপুর বেতার কেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন আশুলিয়া থানার এএসআই মোহাম্মদ রাহাত।
ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, গতকাল বৃহস্পতিবার ভোরে উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আহাদ পরিবহনের একটি বাস কবিরপুর এলাকায় বিকল হয়ে যায়। এসময় বিকল বাসটিকে অপর একটি আহাদ পরিবহনের বাসের সাহায্যে রশি বেঁধে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বাসের স্টাফ জাহাঙ্গীর ও জলিলসহ আরো ২ জন। এসময় পেছন থেকে দ্রæত গতিতে আসা এসআর প্লাস পরিবহনের দূরপাল্লার অপর একটি এসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে থেমে থাকা বাস দুটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আহাদ পরিবহনের স্টাফ জাহাঙ্গীর ও জলিল ঘটনাস্থলেই নিহত হয়। এসময় একই পরিবহনের আহত আরো ২ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে ফায়ার সার্ভিস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন