ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গার দামুড়হুদায় ত্রিমুখী বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

অস্ত্র,গুলি ও ফেনসিডিল উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ১০:৩২ এএম | আপডেট : ৭:২০ পিএম, ৩০ আগস্ট, ২০১৯

চুয়াডাঙ্গার দামুড়হুদার উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় পুলিশ ও দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে রোকনুজ্জামান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন । আজ শুক্রবার রাত আড়াইটার দিকে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে । জানা গেছে, তিনি দামুড়হুদা দক্ষিণ চাঁদপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকীর ছেলে । তার নামে মাদক,চোরাচালান,ডাকাতি,চাঁদাবাজিসহ অন্তত ১০টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি (আগ্নেয় অস্ত্র),দুইটি কার্টুজ,এক বস্তা ফেনসিডিল ও দুইটি রামদা উদ্ধার করেছে পুলিশ । । পুলিশের দাবি নিহত রোকন মাদক ব্যবসায়ী । পরিবারের পক্ষ থেকে তার চাচাতো ভাই আব্দুল মতিনের দাবি, গতকাল দুপুরে দর্শনা এলাকা থেকে তাকে আটক করা হয় । খোঁজ পেয়ে আমরা দামুড়হুদা থানায় গেলে তার সন্ধান পাই না । আজ শুক্রবার সকালে খবর পায় সে পুলিশের সাথে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছে।
পুুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার জয়রামপুর গ্রামের কাঁঠালতলায় করিম মন্ডলের বাঁশবাগানে দুই দল সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলি চলছে । পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় দুই পক্ষই পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে । শুরু হয় পুলিশ ও মাদক ব্যবসায়ীদের মধ্যে ত্রিমুখী বন্দুকযুদ্ধ।প্রায় আধা ঘন্টাব্যাপী গুলি বিনিময়ের পর মাদক ব্যবসায়ীরা পিছু হটে । এ সময় ঘটনাস্থল থেকে রোকন নামে এক মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয় । সেখান থেকে তাকে দ্রুত উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধে ওই মাদক ব্যবসায়ী গুলিদ্ধি হয় । নিহত রোকনুজ্জামানের বিরুদ্ধে মাদক,চোরাচালান,ডাকাতি,অপহরণ ও হামলাসহ কমপক্ষে ১০টি মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Sabuj Rana ৩০ আগস্ট, ২০১৯, ১০:৫৮ পিএম says : 0
মাদকমুক্ত চুয়াডাঙ্গার প্রত্যাশা করি
Total Reply(0)
Sabuj Rana ৩০ আগস্ট, ২০১৯, ১০:৫৯ পিএম says : 0
মাদকমুক্ত চুয়াডাঙ্গার প্রত্যাশা করি
Total Reply(0)
Very good, i like it. ৩১ আগস্ট, ২০১৯, ১২:৩৫ পিএম says : 0
Very good i like it.
Total Reply(0)
Sumon ৩০ আগস্ট, ২০১৯, ৮:০৭ পিএম says : 0
ওকে আরো ২০ বের কুপিয়ে মারা ভাল
Total Reply(0)
মোঃ সাইফুল ইসলাম ৩১ আগস্ট, ২০১৯, ১২:৫৮ এএম says : 0
আমার মনে হয় কিছু লুকানো হচ্ছে
Total Reply(0)
মোঃশওকত আলী ৩১ আগস্ট, ২০১৯, ৭:২২ এএম says : 0
মাদক মুক্ত করার জন্য প্রশাষনকে ধন্যবাদ।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন