ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

বাবাকে ফেরত চায় মেয়ে রাইসা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৪:২৩ পিএম

গুম হওয়ার ছয় বছরেও ফিরে আসেনি সাজেদুল ইসলাম সুমন। ২০১৩ সালের ৪ ডিসেম্বর তারিখে খালার বাসা বসুন্ধরা থেকে র‌্যাবের পরিচয়ে তুলে নিয়ে যাওয়া হয় বিএনপির ২৫ নম্বর ওয়ার্ডের সাধারন সম্পাদক সুমনকে।
আজ শুক্রবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ১০টায় রাজধানীর প্রেসক্লাব মিলনায়তনে সুমনের পরিবারের সঙ্গে আলাপকালে এতথ্য নিশ্চিত হওয়া গেছে।
সুমনের নবম শ্রেনী পড়ুয়া মেয়ে রাইসা কান্না বিজড়িত কন্ঠে বলে‘ছয় বছর ধরে বাবার ছবি নিয়ে বসে আছি। আর ভালো লাগছে না। কোথায় আছে, কেমন আছে জানিনা। আমি বাবাকে ফেরত চাই।’
গুম হওয়া সুমনের ছোট মেয়ে ওয়েসতা ইসলাম পড়ে দ্বিতীয় শ্রেণীতে। সুমনের বোন সানজিদা ইসলাম তুলি আবেগপ্রবণ হয়ে জানান, এখন পর্যন্ত বাবা কি জিনিস চাই বুঝে উঠতে পারেনি ওয়েসতা। স্কুলে অন্য সহপাঠীদের সঙ্গে তাদের বাবকে দেখলে একটা শূণ্যতা কাজ করে ওর ভেতর। দিনের পর দিন কেমন যেন হয়ে যাচ্ছে। রাইসা বাবার স্নেহ অল্প সময়ের জন্য পেলেও ওয়েসতা একেবারেই পায়নি।
সানজিদা আরও জানান, সুমনের স্থায়ী নিবাস শাহীনবাগ এলাকায়।  কিন্তু র‌্যারের সদস্যরা তাকে তার খালার বাসা বসুন্ধরা আবাসিক এলাকা থেকে ধরে নিয়ে যায়। পরে ভাটারা থানায় মামলা করতে গেলেও মামলা নেয়নি পুলিশ। প্রতিদিনই আমরা আশাকরে বসে থাকি, কিন্তু সুমন আর আসে না।
সুমনের অপেক্ষায় তার পরিবার প্রতিদিনই অধীর আগ্রহে অপেক্ষা করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন