ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

ব্যবসা বাণিজ্য

ভারতের পিএস রামানি লাইফ টাইম অ্যাওয়ার্ড পেলেন বিএসএমএমইউ ভিসি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৯, ৯:৪৪ পিএম | আপডেট : ৯:৫১ পিএম, ৩০ আগস্ট, ২০১৯

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভিসি ও বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স অব সার্জন্স (বিসিপিএস)-এর সাবেক সভাপতি প্রফেসর ডা. কনক কান্তি বড়ুয়া নিউরো স্পাইনাল সার্জন্স অ্যাসোসিয়েশন (এনএসএসএ) প্রদত্ত প্রফেসর পিএস রামানি লাইফ টাইম অ্যাওয়ার্ড গ্রহণ করেছেন। শুক্রবার (৩০ আগস্ট) দক্ষিণ ভারতের কোচিনে নিউরো স্পাইনাল সার্জন্স অ্যাসোসিয়েশনের তিনদিনব্যাপী বার্ষিক সম্মেলনের উদ্বোধনীতে ডা. কনক কান্তি বড়ুয়া প্রফেসর পিএস রামানি লাইফ টাইম অ্যাওয়ার্ড গ্রহণ করেন। পাশাপাশি সম্মেলনে অংশগ্রহণও করেন তিনি।

গত বুধবার সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি বিমানে ভারতের কোচিনের উদ্দেশে তিনি ঢাকা ত্যাগ করেন।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা প্রশান্ত কুমার মজুমদার প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মেডিকেল সায়েন্সসহ দেশ ও বিদেশে নিউরো সার্জারি বিষয়ক চিকিৎসাসেবা, গবেষণা ও শিক্ষকতায় অসামান্য অবদান রাখায় ও কর্মের স্বীকৃতি হিসেবে এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়কে আন্তর্জাতিক পরিমন্ডলে তুলে ধরার প্রয়াস হিসেবে নিউরো স্পাইনাল সার্জন্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটি ও সাধারণ বডি হতে সর্বসম্মতিক্রমে তাকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। আগামী ১ সেপ্টেম্বর তার দেশে ফেরার কথা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন