মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অক্সিজেনের অভাবে ইমামের কক্ষে ৩ শিশুর মৃত্যু

চাঁদপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৬:৫১ পিএম

চাঁদপুরের মসজিদে ইমামের কক্ষে তিন শিশুর মৃত্যু অক্সিজেনের অভাবে হতে পারে বলে জানিয়েছেন চিকিৎসক। লাশের ময়না তদন্তকারী ও চাঁদপুর সদর হাসপাতালের চিকিৎসক সুজাউদ্দৌলা রুবেল সাংবাদিকদের জানান, ইমামের ওই কক্ষে ইউপিএসের ব্যাটারির কারণে বা অন্য কোনো কারণে অক্সিজেনের অভাব দেখা দেয়ায় শিশুদের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির সাংবাদিকদের জানান, আমাদের প্রাথমিক ধারণা, ওই কক্ষে যে ব্যাটারি ছিল তা থেকে কোনো কারণে কেমিক্যাল রিঅ্যাকশনের ফলে যদি কার্বনডাই-অক্সাইড বা অন্য কোনো কেমিক্যাল উৎপাদন বেশি হয়ে যায়, সেক্ষেত্রে অক্সিজেনের ডেফিসিয়েন্সি হলে, অক্সিজেন নিতে না পারলে এ ধরনের ঘটনা ঘটতে পারে বলে আমাদের প্রাথমিক ধারণা। সিআইডিও আমাদের প্রাথমিক ধারণা দিয়েছে।

উল্লেখ্য, শুক্রবার চাঁদপুরের মতলব উপজেলায় পূর্ব কলাদিয়া জামে মসজিদ ইমামের কক্ষে তিন শিশুর মৃত্যু হয়। মসজিদের ইমাম জামাল উদ্দিনের ছেলেসহ তিন শিশু ওই কক্ষে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে দেয়। পরে দরজা ভাঙলে তাদের লাশ মেলে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mostofa ১ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫৭ এএম says : 0
Sad very sad Sad very sad
Total Reply(0)
hhp ১ সেপ্টেম্বর, ২০১৯, ৯:০৯ এএম says : 1
I can't stop crying. I am .a father, I can't accept such sad news. Imam should be prosecuted for criminal negligence.
Total Reply(0)
মোঃ আকবর হোসাইন ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১০:১৭ পিএম says : 0
যুক্তি মানতে কষ্ট! ইমাম সাহেবতো সব সময় সেখানে থাকেন। মাত্র ১ ঘন্টা আগে কামড়া ত্যাগ করেছেন। ১৫ বছরের ছেলেটা নামাজে গেলনা কেন? তারতো ইমামের সাথেই মসজিদে যাবার কথা। ব্যাটারির মুখের ছিপি কি খোলা ছিল?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন