শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাই ও রাজাপুরে শোক দিবস পালন

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ঢাকার ধামরাইয়ে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ১৫ দিনব্যাপি জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যেছিল আলোচনা সভা দোয়া মাহফিল ও গণভোজ। ১৫ আগস্ট থেকে ১৬টি ইউনিয়নে ও পৌরসভায় বিভিন্ন সংগঠনের ব্যানারে দিবসটি পালন করা হয়েছে। এসব অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ বেনজীর আহমদ। 

সর্বশেষ গতকাল ৩১ আগস্ট সংসদ সদস্য বেনজীর আহমদের সার্বিক ব্যবস্থাপনায় আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ঢল নেমেছিল ধামরাই ঢুলিভিটায় সিটি সেন্টারে। এখানে ধামরাই পৌরসভার মেয়র ও পৌর আ.লীগের সভাপতি গোলাম কবির মোল্লার সভাপতিত্বে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন সাবেক রাষ্ট্রদূত মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, ঢাকা জেলা আ.লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহিন, অ্যাডভোকেট আবুল কাশেম রতন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. সোহানা জেসমিন মুক্তা, সঞ্চালনায় ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন।
এ সময় উপজেলা আ.লীগের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর বৃন্দসহ সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।


রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা
ঝালকাঠির রাজাপুরে গালুয়া মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগারের আয়োজনে জাতীয় শোক দিবস পালন করেছে।
গতকাল শনিবার সকালে রাজাপুর উপজেলার গালুয়া মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগার চত্বরে ৪৪তম জাতীয় শোক দিবস পালিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রাজাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. সোহাগ হাওলাদার। মাস্টার জহির উদ্দিন মিয়া স্মৃতি পাঠাগার সভাপতি ও সাবেক ওসি বীরমুক্তিযোদ্ধা মনোয়ার হোসেন মিয়া সভাপতিত্বে প্রধানবক্তা ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল্লা আল মামুন, বিশেষ অতিথি রাজাপুর দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি সাবেক অধ্যক্ষ মো. শাহজাহান মোল্লা, ঝালকাঠি জেলা আ.লীগ শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও গালুয়া ইউপি চেয়্যারম্যান আলহাজ মুজিবুল হক কামাল, ২নং ওয়ার্ড আ.লীগ সভাপতি মেম্বর মো. মোস্তফা প্রমুখ। পরে অনুষ্ঠানের সভাপতি এইচএসসি, ভোজেশনাল এসএসসি, দাখিলে জিপিএ-৫ প্রাপ্ত ৬২ জন শিক্ষার্থীকে স্কুলব্যাগ, ক্রেস্ট সম্মাননা প্রদান করে। পাশাপশি অভিভাবক ও শিক্ষকদেরও ব্যাগ, কলম, চাবিরিং দেয়া হয়। অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মুনাজাত শেষে তাবারক বিতরণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন