শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চিনিশিল্প বিক্রি করা হবে না -শিল্পমন্ত্রী

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০১৯, ৯:৪৯ পিএম

শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ন বলেছেন, চিনি শিল্প বিক্রি হতে দেবোনা। এ শিল্পের প্রতি অনেকেরই লোলুপ দৃষ্টি আছে। কিন্তু সরকার এ শিল্পের সাথে জড়িত লাখ লাখ পরিবারের কথা ভাবছে। তিনি আরো বলেন, চিনি শিল্পের প্রচুর সম্পদ আছে। এর উন্নয়নে কাজ করতে হবে। এর জন্য সরকার স্বল্প মেয়াদি নানা পরিকল্পনা নিয়েছে। আজ শনিবার বিকালে দেশের ঐতিহ্যবাহী চিনিকল চুয়াডাঙ্গার দর্শনা কেরু এ্যান্ড কোম্পানি পরিদর্শনে এসে তিনি এসব কথা বলেন।

চিনিকল পরিদর্শনে এসে নবনির্মিত স্কুল ভবন উদ্বোধন করেন মন্ত্রী। এ ছাড়াও দেশের একমাত্র বায়োফার্টিলাইজার সার কারখানা পরিদর্শন করেন। এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও আখ চাষীদের সাথে মতবিনিময় সভা করেন এবং কেরু চিনিকল আয়োজিত শোক সভায় অংশ নেন। এরপর চিনিকলের নিজস্ব এবং চাষীর জমিতে আখ রোপন কার্যক্রমের উদ্বোধন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, শিল্প মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোঃ সাহিদুজ্জামান এমপি, চুয়াডাঙ্গা-১ আসনের এমপি সোলায়মান হক জোয়ার্দ্দার, চুয়াডাঙ্গা-২ আসনের এমপি আলী আজগার টগর, শিল্প সচিব আব্দুল হালিম ও বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন