ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে পরকীয়ার জেরে ইউপি সদস্যকে কুপিয়ে জখম গ্রেফতার ২

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ২:২৮ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্য জয়নাল মল্লিককে (৬০) কুপিয়ে জখম করা হয়েছে। শনিবার গভীর রাতে উপজেলার চাড়াখালী এলাকায় এ ঘটনাটি হয়। আহত জয়নাল মল্লিক উপজেলার পত্তাশী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য। একই গ্রামের এক গৃহবধূর সাথে পরকীয়ার জেরে এ ঘটনা ঘটেছে বলে এলাকাবাসী জানায়। আহত জয়নাল মল্লিককে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করে।
গ্রেফতারকৃত কাজল বেগম জানায়, ইউপি সদস্য জয়নাল মল্লিক আমাকে দীর্ঘদিন ধরে বিভিন্ন সময় কু-প্রস্তাব দেয় আমি তাকে বার বার নিষেধ করার সত্বেও আমার স্বামী বাড়ীতে না থাকার কারনে সে রাতে আমার ঘরে ডোকে । আমি চিৎকার করলে আমার স্বামী এসে তাকে মারধর করে এবং স্থানীয় লোকজনের কাছে তুলে দেয়। অপরদিকে আহত জয়নাল মল্লিকের স্বজনা জানান, রাত্রে সেরাজুল নামে এক যুবক জয়নাল মল্লিক কে ডেকে নিয়ে ঐ বাড়ীতে যায় । তারা পরিকল্পিত ভাবে জয়নাল মল্লিক মারধর করেন এবং তার মাথায় ১০টি স্থানে ঘত দাগ রয়েছে সে গুরুত্ব আহত হয়েছে ।
এলাকাবাসী জানান, ইউপি সদস্য জয়নাল মল্লিকের সাথে একই গ্রামের আকাব্বর আলী ওরফে খোকার স্ত্রী কাজল বেগম এর সাথে দীর্ঘদিন ধরে পরকীয়ার সম্পর্ক চলছে আসছিল। তাদের দুজনার কথোপকথনের বিষয়টি পরকীয়ার একাধিক অডিও রেকর্ড ফেসবুক সহ বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে।।
ওসি মোঃ হাবিবুর রহমান স্থানীয়দের বরাদ দিয়ে জানান, পরকীয়ার জেরে ইউপি সদস্য জয়নাল মল্লিককে আহত হয়েছে। সে পিরোজপুর সদর হাসপতালে চিকিৎসাধীর রয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আলী আকবর খোকা ও সিরাজুল ইসলাম নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন