বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রানু মন্ডলকে সালমানের ফ্ল্যাট উপহারের খবরটি একদমই মিথ্যা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৩ পিএম

এক সময় স্বামী, মেয়ে এবং ঘর সংসার হারিয়ে রেল স্টেশনে স্থান হয় একজন মহিলার। এরপর স্টেশনে গান গেয়ে জীবিকা নির্বাহ করেন তিনি। তিনি আর কেউ নন, তিনি রানু মন্ডল। সম্প্রতি যিনি গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় ভারইল হয়েছেন। এর পর থেকেই তাকে নিয়ে নানা ধরণের সংবাদ প্রকাশ পাচ্ছে গণমাধ্যমজুড়ে। সম্প্রতি ভারতের গণমাধ্যমগুলো তাদের প্রতিবেদনে তুলে ধরেছেন রানু মন্ডলের জানা অজানা নানান খবর।

এনডিটিভির একটি প্রতিবেদনে দাবি করা হয়েছে রানু মন্ডলকে বলিউড সুপারস্টার সালমান খান ৫৫ লক্ষ রুপি মুল্যের একটি বাড়ি উপহার দিয়েছেন। তবে বিষয়টি নিয়ে সালমান খান এখনও কোনো মন্তব্য করেননি। কিন্তু সালমান খান এর আগেও এই ধরণের কাজ করেছেন। ভিন্ন ভিন্ন সময়ে অসংখ্য বিপদগ্রস্থ মানুষের পাশে দাড়িয়েছেন ভাইজান। আর সে কারণেই রানুর পাশে দাঁড়ানোর খবরটিও বেশির ভাগ মানুষই কোনো কিছু চিন্তা না করেই বিশ্বাস করছেন।

কিন্তু বিষয়টি একদমই সত্য নয়। বাড়িতো দুরে কথা রানু মন্ডলকে কোনো ধরণের উপহারই দেননি সালমান। এতে সালমানকে অবশ্য কোনো দোষ দেওয়ার সুযোগ নেই। কারণ তিনি বিষয়টি নিয়ে কোনো ধরণের মন্তব্যই করেননি। এটা শুধু মাত্র একটি গুজব। আর এই বিষয়টি সম্প্রতি গণমাধ্যমে প্রকাশ করেছেন রানু মন্ডলকে যিনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন সেই ব্যক্তি। কারণ রানু মন্ডলের সঙ্গে বর্তমানে অতীন্দ্র চক্রবর্তী নামের সেই ব্যক্তি সার্বক্ষনিক রয়েছেন।

অতীন্দ্র চক্রবর্তী জানিয়েছেন, ‘কে বা কারা এই মিথ্যা খবরটি ছড়াচ্ছেন সেটা আমাদের জানা নেই। তবে এটা সত্যি যে খবরটির কোনো সত্যতা নেই। সালমান খানের সঙ্গে রানু দিদির দেখা হয়নি। অথচ কয়েকটি গণমাধ্যম জানাচ্ছেন একটি রিয়েলিটি শোয়ে সালমান রানু দিদিকে দেখে এই উপহারটি দিয়েছেন। এটা একদমই একটি গুজব। তবে এটা সত্যি যে হিমেশ রেশমিয়া রানু দিদিকে ৭ লক্ষ রুপি দিতে চেয়েছিলেন। কিন্তু দিদি সেটা গ্রহণ করেননি।’

এদিকে খবর রয়েছে সালমান খানের সঞ্চালনায় জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান বিগ বসে হাজির হবেন রানু মন্ডল। যদি সত্যি সত্যিই সালমানের বিগ বসে হাজির হন রানু। তাহলে হয়তো এই খবরের সত্যতা সরাসরিই জানতে পারবেন দর্শক।

উল্লেখ্য, রানু মন্ডল ভাইরাল হয়েছেন লতা মঙ্গেশকারের একটি গান গেয়ে। ১৯৭২ সালের ‘শোর’ সিনেমা থেকে লতা মঙ্গেশকারের জনপ্রিয় ‘ইক প্যায়ার কা নগমা হ্যায়’ গানে কন্ঠ দিয়ে রাতারাতি তারকা খ্যাতি অর্জন করেছেন তিনি। দুই মিনিটের ওই ভিডিওটি ভাইরাল হলে মুহুর্তেই সেটি দেখে ফেলেন চার লাখেরও বেশি মানুষ। রানু মন্ডলের ওই গান ভাইরাল হওয়ার পর তিনি চলচ্চিত্রে প্লেব্যাক করারও সুযোগ পেয়েছেন।

‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ সিনেমার ‘তেরি মেরি, তেরি মেরি কাহানি’ গানে বলিউডের সঙ্গীত পরিচালক হিমেশের সঙ্গে রানু কন্ঠ দিয়েছেন। ইতোমধ্যেই রেকর্ডিংয়ের সেই ভিডিওটিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। খবর রয়েছে সুরেলা কণ্ঠের কারণে এখন একের পর এক অফার পাচ্ছেন রানু মন্ডল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন