বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আসামের এনআরসি নিয়ে বাংলাদেশে কোন প্রভাব পড়বে না: পররাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০০ পিএম

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, আসামের এনআরসি (জাতীয় নাগরিক নিবন্ধন) নিয়ে বাংলাদেশে কোনো প্রভাব পড়বে না বলে ভারত অঙ্গীকার করেছে। এনআরসি থেকে বাদপড়া নাগরিকরা বাংলাদেশি নয় বলেও জানান পররাষ্ট্রমন্ত্রী।
আজ রোববার (০১ সেপ্টেম্বর) রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এ কথা বলেন তিনি। পররাষ্ট্রমন্ত্রী আরাে বলেছেন, ভারতের আসামের এনআরসি (জাতীয় নাগরিক নিবন্ধন) পরিস্থিতি পর্যবেক্ষণ করছে বাংলাদেশ।
শেখ কামাল স্মৃতি প্রথম সার্ক স্নোকার চ্যাম্পিয়নশিপ-২০১৯ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পররাষ্ট্রমন্ত্রী। অনুষ্ঠানে সভাপতি ছিলেন ঢাকা ক্লাবের সভাপতি খায়রুল মজিদ মাহমুদ। এতে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ বিলিয়ার্ডস অ্যান্ড স্নোকার ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ মাহবুব, টুর্নামেন্ট পরিচালক এ এ ইব্রাহীম কাজু প্রমুখ উপস্থিত ছিলেন।
আগামীকাল সোমবার (০২ সেপ্টেম্বর) থেকে শেখ কামাল স্মৃতি প্রথম সার্ক স্নোকার চ্যাম্পিয়নশিপ-২০১৯ শুরু হবে। টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও অংশগ্রহণ করবে ভারত, নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কা। আগামী ৬ সেপ্টেম্বর (শুক্রবার) টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন