ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে পিতা কর্তৃক মেয়ে ধর্ষণের অভিযোগ

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:০৮ পিএম

সিলেটের ওসমানীনগরে পিতা কর্র্তৃক মেয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে রোববার ধর্ষিতার চাচী বাদী হয়ে ধর্ষিতার পিতা মাসুক মিয়ার (৪০) বিরুদ্ধে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-০১, তারিখ-০১/০৯/১৯। ধর্ষক মাসুক মিয়া উপজেলার রাইগদারা নোওয়া গ্রামের মৃত সমছু মিয়ার পুত্র।
অভিযোগ সুত্রে জানা যায়, ধর্ষিতার (১৩) মা প্রায় ৬ পূর্বে সেসহ তার ৪ বোন রেখে মারা যান। এরপর পিতা মাসুক মিয়া একাধিক বিয়ে করলেও তার কোন স্ত্রী ঘরে নেই। ভিকটিম মাদরাসার বোর্ডিংয়ে থেকে লেখাপড়া করে। ভিকটিম বাড়িতে গেলে ধর্ষক মাসুক মিয়া তার মেয়েকে একা পেয়ে একাধিকবার কুপ্রস্তাব দিত। মেয়েকে মেরে ফেলার হুমকি দিলেও পিতার কুপ্রস্তাবে রাজি হয়নি। কিন্তু ধর্ষক তার মেয়েকে ঘুমের অষুধ খাবায়ে মেয়েকে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ শেষ গত আগস্ট মাসের ১৫ তারিখ ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। অবশেষে ভিকটিম গত ৩০ আগস্ট শুক্রবার বিষয়টি তার চাচী সুরেতুন বেগম (৬০) কে বিস্তারিত অবগত করায়। চাচী বিষয়টি জেনে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে পরামর্শে করে গতকাল রোববার থানায় এসে মামলা দায়ের করেন। আসামীকে আটক করতে পারেনি পুলিশ।
নির্যাতনের শিকার শিশু বলে, আমার বাবা রমজানের আগ থেকে জোর করে আমার সাথে খারাপ কাজ করছেন। ভয়ে কাউকে কিছু বলিনি। শেষ পর্যন্ত ছোটবোনের টানে গত বৃহস্পতিবার বাড়ি এসে রাতে চাচীর ঘরে অবস্থান করে চাচীকে ঘটনাটি খুলে বলি।
অভিযোগের সত্যতা স্বীকার করে ওসমানীনগর থানার এসআই সুজিত চক্রবর্তী বলেন, আসামী আটকের চেষ্টা চলছে।
ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নির্যাতনের শিকার শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়েছে। মাসুক মিয়াকে ধরতে পুলিশী অভিযান চালানো হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন