ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

এসিড নিক্ষেপ মামলা দশজনের যাবজ্জীবন

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

 সিলেটের গোয়াইনঘাটে দুই সহোদরের চোখে এসিড নিক্ষেপ ঘটনার মামলায় ১০ আসামিকে যাবজ্জীবন কারাদÐ প্রদান করেছেন আদালত। গতকাল রোববার দুপুরে সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ কে এম রাশেদুজ্জামান এ আদেশ প্রদান করেন।
দÐপ্রাপ্ত আসামিরা হলেন- আবদুস সালাম, নুরুল মিয়া, আলতাফ মিয়া, শামসুল ইসলাম, আবদুর রহিম, আয়াত উদ্দিন, মাশুক মিয়া, মোহাম্মদ আলী, আব্দুর রশীদ ও রুবেল মিয়া। এদের মধ্যে রুবেল মিয়া পলাতক, বাকিরা রায় ঘোষণার সময় আদালতে হাজির ছিল। রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের এপিপি এডভোকেট শামসুল ইসলাম।

তিনি জানান, এ রায়ে বাদিপক্ষ সন্তুষ্ট। মামলায় ২৮ জন সাক্ষীর মধ্যে সাক্ষ্য গ্রহণ করা হয় ১৭ জনের। তন্মধ্যে ১৪ জনই ছিলেন প্রত্যক্ষ সাক্ষী।
মামলা সূত্রে জানা গেছে, গোয়াইনঘাট উপজেলার উত্তর রাউৎগ্রামে আজির উদ্দিন ও আলাউদ্দিনকে বাড়ি থেকে উচ্ছেদের জন্য আসামিরা সংঘবদ্ধ হয়ে হামলা চালায়। তারা আজির ও আলাউদ্দিনের চোখে এসিড ঢেলে দেয়। ফলে তাদের চোখ নষ্ট হয়ে যায়। এ ঘটনায় দÐপ্রাপ্তদের বিরুদ্ধে মামলা করেন তারা।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০৫ এএম says : 0
OI 10 JON KE JABOTHJIBON DIE BOSHIE BOSHIE KHAWATE HOBE KENO ?? ODER FASHI DIE MARA HOY NA KENO? TAHOLE E TO JAMELA CHUTKE JETO, ODER MOTO KULAGGAR DER BACHIE RAKHAR KONO MANE HOY NA, DESHER KHADDER OPOCHOY SARA R KISU NOY
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন