শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এই বছরই খলনায়িকা হয়ে ফিরছেন ঐশ্বরিয়া রাই বচ্চন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩৪ পিএম | আপডেট : ৬:৫০ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০১৯

দীর্ঘদিন হলো নতুন কোনো সিনেমার ক্যামেরার সামনে দেখা মিলছে না সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের। তবে মাঝে মধ্যেই তার ফিরে আসার গুঞ্জর রটে। কিন্তু বাস্তবতা বলছে ভিন্ন কথা। তবে এবার হয়তো সেই গুঞ্জন সত্যি হতে যাচ্ছে। সত্যি সত্যিই নাকি তিনি ফিরছেন! তবে ঝামেলা অন্য খানে। দীর্ঘ বিরতি কাঁটিয়ে ফিরছেন ঠিকই কিন্তু নায়িকা হয়ে নয়, খলনায়িকা হয়ে আসছেন ঐশ্বরিয়া।

চলতি বছরের শেষের দিকে শুরু হবে ঐশ্বর্যার পরবর্তী প্রজেক্টের শুটিং। নির্মাতা মণি রত্নমের পরিচালনায় তামিল ইতিহাস নির্ভর উপন্যাস ‘কালকি’ অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি। হাজার বছরের এই ইতিহাস সম্পর্কে ইতোমধ্যেই গবেষণার কাজটিও সম্পন্ন করেছেন মণি রতœম। চোল সা¤্রাজ্যের ইতিহাসের উপর ভিত্তি করে রচিত কাহিনী কালকি। সেখানে চোল সা¤্রাজ্যের কোষাধ্যক্ষ পেরিয়া পাঝুভেত্তারাইয়ার স্ত্রী নন্দিনীর ভূমিকায় অভিনয় করতে চলেছেন ঐশ্বর্য।

এদিকে পজেটিভ চরিত্রে অভিনয় করার চেয়ে নেগেটিভ চরিত্রে অভিনয় করা সবসময়েই বেশি চ্যালেঞ্জিং বলে মনে করেন সংশ্লিষ্ট অনেকে। কারণ একজন খলনায়ক বা খলনায়িকার চরিত্রের আড়ালে লুকিয়ে থাকে একাধিক মানসিকতা। মণি রত্নমের এই সিনেমায় সেই চ্যালেঞ্জ চরিত্রটিই এবার গ্রহণ করেছেন ঐশ্বর্য।

অবশ্য আরও আগেই এই খবর প্রকাশ পায় গণমাধ্যমে। তবে সিনেমাটির শুটিং কবে শুরু হবে সে সম্পর্ক তখন কোনো কিছুই জানাননি নির্মাতা। এবার এই খবরে আরও একটি মাত্রাও যোগ হয়েছে। বলিউডে জোর গুঞ্জন চলছে শুধু ঐশ্বরিয়াই নয়, মণি রত্মমের এই সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বর্যার শ্বশুর অর্থাৎ বলিউড বিগ বি অমিতাভ বচ্চনও! ইতোমধ্যে সিনেমাটির সেট নির্মাণের কাজও নাকি শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে এ বছর শেষের দিকেই সিনেমাটির ক্যামেরার সামনে দেখা যেতে পারে ‘রাই’ সুন্দরীকে।

উল্লেখ্য, ১৯৯৭ সালে ঐশ্বরিয়া চলচ্চিত্রে পাঁ রেখেছিলেন মণি রত্মনের তামিল সিনেমা ‘ইরুভার’-এর মাধ্যমে। সেই সুবাদে মনি রতœমের সঙ্গে ঐশ্বর্যার রয়েছে পারিবারিক সম্পর্ক। এবার দেখার অপেক্ষা তাদের পরবর্তী প্রজেক্ট দর্শক কিভাবে গ্রহণ করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন