শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

৩০ বছর পর আবারও ফিরছেন ‘রাম লক্ষণ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৪ পিএম

২০১৪ সালে শোনা গিয়েছিল করণ জোহরের প্রযোজনায় এবং রোহিত শেঠির পরিচালনায় আটের দশকের জনপ্রিয় সিনেমা ‘রাম লক্ষণ’-এর সিক্যুয়েল নির্মিত হবে। আর সেই সিক্যুয়েলে অভিনয় করবেন রণবীর সিং ও অর্জুন কাপুর। তবে খবরটিকে সে সময় শুধু মাত্র একটি গুজব বলেই উড়িয়ে দিয়েছিলেন রোহিত ও করণ।

এবার আবারও অনিল কাপুর এবং জ্যাকি শ্রফের সেই ‘রাম লক্ষন’-এর সিক্যুয়েল নির্মাণের ঘোষণা এলো। তবে এবার আর রোহিত শেঠি কিংবা অন্য কোনো নির্মাতার কাছ থেকে নয়। সয়ং ঘোষণাটি দিয়েছেন ১৯৮৯ সালের ‘রাম লক্ষন’-এর নির্মাতা সুভাষ ঘাই নিজেই।

৩০ বছর পর সুভাষ ঘাইয়ের পরিচালনায় ‘রাম লক্ষণ’-এর সিক্যুয়েল নির্মিত হতে চলেছে! তাই শিল্পী নির্বাচনেও থাকতে পারে ভিন্নতা। হয়তো রাম চরিত্রে দেখা যেতে পারে শাহরুখ খানকে! এবং লক্ষণ চরিত্রে হাজির হতে পারেন সালমান খান! কিন্তু না! ‘রাম লক্ষণ’-এর এই সিক্যুয়েলে তেমন কিছুই ঘটছে না। প্রথম কিস্তির মতো দ্বিতীয় কিস্তিতেও থাকছেন অুনল কাপুর ও জ্যাকি শ্রফই। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায় জ্যাকি শ্রফকে ‘রাম লক্ষণ’-এর সিক্যুয়েলে একটি শান্ত চরিত্রে দেখা যাবে। আর অনিল কাপুরকে দেখা যাবে একটি মজাদার কমেডিয়ান চরিত্রে।

তবে সংশ্লিষ্ট অনেকেই দাবি করেছেন এটা ‘রাম লক্ষণ’-এর সিক্যুয়ের নয়। ১৯৮৯ সালে ‘রাম লক্ষণ’ জনপ্রিয়তা পেয়েছিল বলে সুভাষ ঘাই শুধু মাত্র নামটা ব্যবহার করছেন। তবে কেউ কেউ বলছেন শুধু নামই নয়, আগের ‘রাম লক্ষণ’-এর অনেক কিছুই দেখা যাবে সিনেমাটিতে। তবে এ বিষয়ে এখনও আনুষ্ঠানিক ভাবে গণমাধ্যমে কোনো ধরণের বার্তা দেননি সুভাষ ঘাই। শুধু নির্মাতাই নন, অনিল কাপুর অথবা জ্যাকি শ্রফের কাছ থেকেও পাওয়া যায়নি ‘রাম লক্ষণ’-এর সিক্যুয়েল সংশ্লিষ্ট কোনো খবর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন