শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জীবনের নিরাপত্তা চায় হেলাল উদ্দিনের পরিবার

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

বৈধভাবে সম্পত্তি ক্রয় করেও শান্তি পাচ্ছে না ভুক্তভোগী হেলাল উদ্দিন ও তাঁর পরিবার। নামে বেনামে ১৬ টি মিথ্যা মামলা ঘাড়ে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন হেলাল উদ্দিন। গতকাল সকালে নিজের ও পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে ফেনী রিপোর্টার্স ইউনিটি প্রাঙ্গণে সংবাদ সম্মেলন করেন। 

তিনি লিখিত অভিযোগে উল্লেখ করেন, সোনাগাজী উপজেলার দক্ষিণ পূর্ব চর চান্দিয়া গ্রামের মৃত সুলতান আহাম্মদের তিন ছেলে মেয়ে সাহাব উদ্দিন, আমিনুল হক ও মনোয়ারা বেগম পাখি ছাপ কবলা দলিল মূলে ৫৪ শতক ও লিজ ক্রমে ৪০ শতক ভূমি একই গ্রামের মৃত খায়েজ আহাম্মেদের ছেলে হেলাল উদ্দিনসহ তাঁর ভাইদের কাছে বিক্রি করেন। কিন্তু সুলতান আহাম্মদের বড় ছেলে আজিজুল হক বিষয়টিকে ভিন্নভাবে দেখে অভিযোগ করেন তার ভাইদের বিক্রিত জায়গার মধ্যে তার অংশ আছে। এসব বিষয় নিয়ে জটিলতা সৃষ্টির এক পর্যায়ে আজিজুল হক সম্পত্তি ক্রয়দাতা হেলাল উদ্দিন ও তাঁর ভাইদের বিরুদ্ধে থানায় ও কোর্টে একের পর এক মিথ্যা মামলা করে আসছেন। এসব বিষয়ে থানায় ও চেয়ারম্যানের কার্যালয়ে শালিস বৈঠক হয়। বৈঠকে সবার সম্মতিক্রমে সিদ্ধান্ত হয় যে আজিজুল হক তাহার ভাইদের বিক্রীত সম্পত্তির উপর কোন রকমের হস্তক্ষেপ করবে না এবং হেলাল ও তার ভাইয়েরা ক্রয়কৃত সম্পত্তি ভোগ দখল করতে কোন বাধা থাকবে না। কিন্তু এরপরেও তিনি আবার তাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা করার পাশাপাশি দিন দিন আজিজুল হক আরো বেপোরয়া হয়ে উঠেছেন। সে ভাড়াটে সন্ত্রাসী লেলিয়ে দিয়ে হেলাল উদ্দিনকে হত্যা করার চেষ্টা করছেন।
হেলাল উদ্দিন বলেন, কোন কারণে তার মৃত্যু হলে সে জন্য আজিজুল হক দায়ী থাকবে। এসব বিষয় উল্লেখ করে হেলাল উদ্দিন তাঁর নিজের ও পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে ফেনী জেলা প্রশাসক, পুলিশ সুপারের কাছে আজিজুল হকের অত্যাচারের বিচার চেয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন