বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তিতাসে জীবন হত্যার আসামি গ্রেফতারের দাবিতে মানববন্ধন

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি গ্রামের দিনমজুর জীবন মিয়া (৬২) হত্যা মামলার প্রধান আসামি কিশোর গ্যাং লিডার রবিউল (২০)সহ তার সহযোগিদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে গ্রামবাসী। 

গতকাল মঙ্গলবার বেলা ১১টায় গৌরীপুর-হোমনা সড়কের তিতাস প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করেন গ্রামবাসী। নিহতের ছোট ভাই মামলার বাদী মো. অজিজ মিয়া বক্তব্যে বলেন, আমার সহজ সরল দিনমজুর জীবনকে হত্যা করে ক্ষান্ত হয়নি খুনিরা, তাদের লোকজন মামলা তুলে নেয়ার জন্য আমাকে ও আমার পরিবারকে ভিবিন্নভাবে হুমকি দামকি দিয়ে আসছে। আমি লোকমুখে শুনতে পাই খুনির লোকজন টাকা পয়সা দিয়ে মামলা থামিয়ে ফেলেছে কিন্তু আমার বিশ^াস এই সহজ সরল ভাইয়ের বিচার এই দুনিয়াতেই হবে। তিনি প্রধানমন্ত্রী ও স্বরাষ্টমন্ত্রী এবং পুলিশ প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ করে বলেন যারা হত্যার সাথে জড়িত এখনো গ্রেফতার হয়নি তাদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।
মাওলানা নাছিউদ্দিন বলেন, যারা যারা দিনমজুর জীবন হত্যার সাখে জড়িত এখনো গ্রেফতার হয়নি, অবিলম্বে তাদের গ্রেফতারের দাবি জানান তিনি।
তিতাস থানার ওসি (তদন্ত) মো. মঞ্জুর কাদের ভূঁইয়া জানান, ৪৮ ঘন্টার মধ্যে আমরা জীবন মিয়া হত্যায় জড়িত শাকিল ও মেহেদি হাসান অবিক নামের দুইজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং অবিক নামের একজন আসামি আদালতে ১৬৪ স্বীকারোক্তিমূল জবানবন্দিও দিয়েছে, বাকি আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। খুব শিঘ্রই তাদের গ্রেফতার করতে পারবো বলে আশা রাখি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন