বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

শেখ হাসিনা উইমেন্স কলেজ ঢাকা বিভাগে শ্রেষ্ঠ

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

প্রধানমন্ত্রী ঘোষিত জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৯ সালেও কালকিনি উপজেলা মাদারীপুর জেলা ও ঢাকা বিভাগে শ্রেষ্ঠ কলেজ নির্বাচিত হয়েছে বিশিষ্ট শিক্ষানুরাগী সাবেক যোগাযোগমন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের ৪ বারের নির্বাচিত সাবেক সংসদ সদস্য সৈয়দ আবুল হোসেন প্রতিষ্ঠিত সরকারি শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স বিশ্ববিদ্যালয় কলেজ। একই সাথে উক্ত কলেজ থেকে কলেজ পর্যায়ে জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম এবং শ্রেষ্ঠ রেইঞ্জার শিক্ষক নির্বাচিত হয়েছেন মারজিয়াহ আক্তার। গত সোমবার মাদারীপুর জেলা শিল্পকলা একাডেমি কার্যালয়ে সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানার হাতে শ্রেষ্ঠত্বের ক্রেস্ট তুলে দেয়া হয়। মাদারীপুর জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুবল চন্দ্র দাসের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম।

জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতায় টানা কয়েক বছর ধরে শ্রেষ্ঠত্ব অর্জনের বিষয়ে সরকারি শেখ হাসিনা একাডেমি অ্যান্ড উইমেন্স বিশ্ব বিদ্যালয় কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা বলেন ‘দক্ষিণ অঞ্চলের নারীদের এগিয়ে রাখার প্রত্যয়ে এবং সুশিক্ষায় শিক্ষিত করার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে কলেজটি প্রতিষ্ঠা করেন কালকিনির উন্নয়নের রুপকার বিশিষ্ট শিক্ষানুরাগী সাবেক যোগাযোগমন্ত্রী ও মাদারীপুর-৩ আসনের ৪ বারের নির্বাচিত সাবেক সফল সংসদ সদস্য আলহাজ সৈয়দ আবুল হোসেন।
প্রতিষ্ঠাতা মহোদয় এবং গভর্নিং বডির সভাপতি ও মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলামসহ সকল শিক্ষক কর্মচারী ও এলাকাবাসীর সম্মিলিত প্রচেষ্টায় এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন