বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাখি সায়ন্তের গর্ভের সন্তানের বাবা কে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৫২ পিএম | আপডেট : ৩:১৪ পিএম, ৪ সেপ্টেম্বর, ২০১৯

রাখি সায়ন্ত বলিউডের একজন বিতর্কিত অভিনেত্রীর নাম। তিনি আলোচনায় থাকার জন্য নানা সময় নানা ধরণের কান্ড ঘটিয়ে থাকেন। এবার এই মডেল অভিনেত্রীকে নিয়ে বেঁধেছে এমনই একটি কান্ড। কিছু দিন আগে রাখি জানিয়েছেন তিনি বিয়ে করেছেন। শুধু তাই নয়, যুক্তরাজ্য প্রবাসী স্বামীর সঙ্গে হানিমুনও সেরেছেন। এমনকি মধুচন্দ্রিমায় গিয়ে তোলা উষ্ণ ছবি প্রকাশ করতেও ভুল হয়নি সোশ্যাল মিডিয়ায়। এতো কিছুর পরও এই অভিনেত্রীর বিয়ে এবং ঘর সংসার নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। স্বামী নয়, রাখি নাকি বর্তমানে প্রেমিকের সন্তান নিজের গর্ভে নিয়ে দিন পার করছেন!

রাখি সায়ন্তের প্রেমিক বলেই পরিচিত অন্তর্জাল তারকা দীপক কালাল। যদিও তাদের প্রেম নিয়েও রয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এর কারণও তারা দুজনই। নানা সময় নিজেদের প্রেম নিয়ে করেছেন নাটক। সম্প্রতি দীপক কালাল দাবি করেছেন তার সন্তান গর্ভে নিয়ে আরেকজনের সঙ্গে সংসার করছেন রাখি!

যদিও এই দীপকই এক সময় রাখিকে দুধে ধোয়া তুলসি পাতা বলতেও ছাড় দেননি। দীপকের দাবি ছিল রাখি নাকি ‘কুমারী’। এখন সেই দীপকই দাবি করছেন অভিনেত্রী নাকি আরও দুই মাস আগেই অন্ত:সত্ত্বা হয়েছেন।

এর আগে রাখি এবং দীপকের বিয়ের জন্য আমন্ত্রণপত্রও পেয়েছিলেন সংশ্লিষ্ট অনেক মানুষকেই। তবে কোনো অজানা কারণে সেই বিয়ে আর হয়নি। সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমকর্মী রাখিকে প্রশ্ন করেন তার সঙ্গে দীপকের সম্পর্ক কিসের? উত্তরে রাখি বলেন দীপক তার ভাই। এতে তার ভক্তরা দাবি করছেন আসলে প্রেম এবং বিয়ের কোনো খবরই সত্য নয়। এটা রাখির আলোচনায় থাকার জন্য একটা স্ট্যাস্ট বাজি মাত্র।

এদিকে রাখি জানিয়েছিলেন তিনি বিয়ে করেছেন রিতেশ নামের এক ব্যবসায়ীকে। এই রিতেশের বসবাস যুক্তরাজ্যে। বিয়ের পর রাখিও যুক্তরাজ্যে চলে যাবেন বলে মন্তব্য করেছিলেন বিভিন্ন গণমাধ্যমে। কিন্তু এখনও বাস্তবতা বলছে ভিন্ন কথা। তিনি এখনও ভারতেই আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Muhammad Zahir Rayhan ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:৫৬ পিএম says : 0
যেখানে ইন্ডিয়ায় সমকামীর পক্ষে রায়দেয় আদালত সেখানে এগুলো পানিভাত আসলে মানুষ হচ্ছে সামাজিক জীব তাই মানুষ সমাজের সাথে জীবনযাপন করে আত্মীয়তার বন্ধন হয় আর সেই মানুষ জাতীর কি হচ্ছে পশুরমত আচরন পশুরতো লজ্জা আছে আজ মানুষ জাতির লজ্জায়গুন ধরেছে তাই ইসলামে লজ্জা হলো ইমানের অংশ তাই ঐ পুশুরমত মানুষ গুলো চাচ্ছে মুসলিরা কেন? পশুরমত ছলবে না তাদের হবেনা তারা যানপ্রান দিয়ে চেষ্ঠা করছে লজ্জানামক ইমানকে চুরি করতে তাইতো তারা কিছু লেংটা ইন্ডিয়ান চ্যানেল এই বাংলার ঘরে ঘরে ডুকিয়ে দিয়ে আমার মা বোনদের ইজ্জতে আঘাত করছে আর আমাদের দেশ প্রধানরা দেখেও দেখেনা কোন টা ভালো কোন মন্দ বুঝে না আল্লাহ তাদের বুঝার তাওফিক দান করুন আর আমার মা বোনদের ইজ্জতকে রক্ষা করুন আমিন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন