ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

চাকরির প্রলোভনে ধর্ষণ রিমান্ডে আসামি নাহিদ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

রাজধানীর শ্যামলীর একটি অফিসে চাকরির সাক্ষাৎকারের কথা বলে তরুণীকে ডেকে নিয়ে অজ্ঞান করে গণধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় আসামি নাহিদ পাটোয়ারীকে তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। গতকাল মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম রিমান্ডের এ আদেশ দেন। শেরেবাংলা নগর থানার ওসি আবুল কালাম আজাদ আসামিকে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন। পরে শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।
পুলিশ সূত্রে জানা গেছে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিজ্ঞপ্তি দেখে চাকরির আবেদনের পর ইন্টারভিউ দিতে গিয়ে গণধর্ষণের শিকার হলে এক তরুণী শেরেবাংলা নগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। পরে পুলিশ নাহিদ পাটোয়ারী ও ফাহিম আহমেদ ফয়েজ নামে দুজনকে গ্রেফতার করে পুলিশ। এর আগে ফয়েজকেও তিনদিনের রিমান্ডে নিয়েছিল পুলিশ। গত সোমবার তিনদিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ ফের ৫দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে। রিমান্ড আবেদন মঞ্জুর না করে ফয়েজকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত।
শেরেবাংলা নগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, ওই ভবনের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে তা খতিয়ে দেখা হচ্ছে। ওই তরুনী জানিয়েছে, ফেসবুকে চাকরির বিজ্ঞপ্তি দেখে যোগাযোগের পর গত মঙ্গলবার বিকেলে শেরেবাংলা নগর থানাধীন ৩ নং সড়কের ৩৫/১/বি ভবনের ৫ম তলায় হেলথ ভিশন নামে একটি প্রতিষ্ঠানে ইন্টারভিউ দিতে যান তিনি। সেখানে তাকে অজ্ঞান করে ধর্ষণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন