ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

পিরোজপুরে একাধিক মামলার আসামীকে পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাত ব্যক্তিরা

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১০:৫৬ এএম

পিরোজপুর সদর উপজেলার হুলারহাট বন্দর এলাকায় একাধিক মামলার আসামী জামাল হোসেন হাওলাদারকে পিটিয়ে হত্যা করেছে অজ্ঞাত ব্যক্তিরা। আজ বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাল মারা যায় বলে জানান পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক। 

নিহত জামাল হোসেন হাওলাদার (৪৫) পিরোজপুর সদর উপজেলা শারিকতলা-ডুমতিলা ইউনিয়নের কুমরিমারা আশ্রয়ণ প্রকল্প এলাকার মৃত হাতেম আলী হাওলাদারের পুত্র।

পিরোজপুর সদর থানার এসআই মো: মনিরুজ্জামান জানান, মঙ্গলবার রাতে ২ টার দিকে তার খবর পায় যে হুলারহাটের কঁচা নদী থেকে ট্রলারে করে কেউ গরু চুরি করে নিয়ে যাচ্ছে। এমন খবর পাওয়ার পরে তারা খোঁজ নেয়া শুরু করলে রাত ৩ টার দিকে পৌর সভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো: নজরুল ইসলাম তাদের খবর দেন যে, হুলারবন্ধর এলাকার খালে একটি ট্রলারে ৪টি গরু সহ জামাল আহত অবস্থায় পরে আছে। এমন সংবাদের ভিত্তিতে হুলারহাট বন্দর এলাকায় খালের একটি ট্রলারে ভিতর থেকে জামাল কে আহত অবস্থায় উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। এ সময় ট্রলার ও ট্রলারে থাকা ৪ টি গরু জব্দ করা হয়।

ঘটনার বিষয়ে জানতে চাইলে পিরোজপুর জেলা হাসপাতালে ভারপ্রাপ্ত আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. নিজাম উদ্দিন সকাল ৯টায় সময় জানান তিনি এ বিষয়ে কোন অবগত নয়। তাকে এ বিষয়ে কোন তথ্য লিখিত জানানো হয়নি। তাই তিনি কিছুই বলেতে চাননি।

পিরোজপুর সদর থানার ওসি এস এম জিয়াউল হক জানান, নিহত জামালের নামে পিরোজপুর সহ বিভিন্ন থানায় চুরি ও খুন সহ ৭ টি মামলা রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন