বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাঙ্গায় এসিল্যান্ডের ব্যতিক্রমী তৎপরতায় ২ বখাটে আটক, ভ্রাম্যমান আদালতে সাজা

ইভটিজিংয়ের অভিযোগ

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৮ পিএম

ফরিদপুরের ভাঙ্গায় সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রি খীসার এক ব্যতিক্রমী তৎপরতায় ইভটিজিংয়ের অভিযোগে ভাঙ্গা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রবেশদ্বার হতে ২ বখাটেকে আটক করে পুলিশ। আটককৃতরা হচ্ছে জেলার নগরকান্দা উপজেলার পোড়াদিয়া গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সুমন মিয়া(২০) ও উপজেলার মাঝিকান্দা গ্রামের বিজয় মালোর ছেলে জয় কুমার মালো(১৯) । পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে যথাক্রমে ৬ মাস ও ৩ মাস করে কারাদণ্ড প্রদান করা হয়। আদালত সূত্রে জানা গেছে ,দীর্ঘদিন যাবৎ শিক্ষার্থী ও অভিভাবকরা বখাটেদের বিরুদ্ধে বিদ্যালয়ের সামনে ইভটিজিংসহ নানা বিষয়ে অভিযোগ করে আসছিল।

সকাল সাড়ে ৬ টার দিকে সহকারী কমিশনার (ভুমি) নিজেই বিদ্যালয়ের অদুরে দাড়িয়ে থেকে বিদ্যালয়ে শ্রেনীকক্ষের সামনে ছাত্রীদেরকে দীর্ঘক্ষন ২ বখাটের বিভিন্ন অঙ্গভঙ্গীও উত্তক্ত করা পর্যবেক্ষন করেন। পরে তাদেরকে আটক করাপ হয় এবং সিসিটিভি পর্যক্ষেন করে আপত্তিকর উত্তক্তের প্রমানিত হওয়ায় ভ্রাম্যমান আদালতে বখাটেদের এ সাজা প্রদান করা হয়।

এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি কাজী সাইদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আদালতের রায়ে সাজাপ্রাপ্তদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
এদিকে গত মঙ্গলবার ভাঙ্গা কাজী সামছুন্নেসা বালিকা বিদ্যালয়ের সামনে থেকে ৭ কিশোরকে উত্তক্ত ও বেপরোয়া গাড়ি চালানোর দায়ে উপজেরা নির্বাহী অফিসার মুকতাদিরুল আহমেদের নির্দেশে ভ্রাম্যমান আদালতে সাজা প্রদান করে জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন