ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

নিরাপত্তার অভাবে থানায় শবনম ফারিয়ার জিডি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:২৩ পিএম

নিরাপত্তাহীনতায় ভুগছেন টেলিভিশন অভিনেত্রী শবনম ফারিয়া। কয়েকদিন ধরে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে বিভিন্ন মানুষ আজেবাজে মন্তব্য করছেন। এমনকি ফারিয়ার অপরিচিত একটি আইডি থেকে তার মোবাইল নাম্বারটি ছড়িয়ে দেওয়া হয়েছে। এরপর অসংখ্য মানুষ ফারিয়াকে নানা সময় কল দিয়ে বিরক্ত করছেন। এমনকি কয়েকটি ফেসবুক আইডি থেকে ফারিয়ার নামে মিথ্যাচার করা হচ্ছে। এমনই সব অভিযোগ এনে গতকাল ৩ সেপ্টেম্বর মঙ্গলবার রাজধানীর পল্টন মডেল থানায় শবনম ফারিয়া একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডির নাম্বার ১৮৮।

বিষয়টি নিয়ে ফারিয়া গণমাধ্যমে দাবি করেছেন ‘ফেয়ার অ্যান্ড লাভলী মেনস হিরো-কে হবে মাসুদ রানা’ প্রতিযোগিতার প্রাথমিক রাউন্ডের বিচারক ছিলেন তিনি। তার সঙ্গে আরও কয়েকজন বিচারক ছিলেন ওই অনুষ্ঠানটিতে। এই প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য অসংখ্য ব্যক্তি নিবন্ধন করেছেন। এর মধ্য থেকে তারা প্রথম দিন ৮০০ জন এবং দ্বিতীয় দিন ৩০ জনকে প্রতিযোগিতার মূল রাউন্ডের জন্য বাছাই করেন।

ফারিয়ার ধারণা যারা প্রতিযোগিতা থেকে ছিটকে পড়েছেন এই কাজ তাদের মধ্যে কেউ করতে পারেন। তবে নির্দিষ্ট করে কারো নাম তিনি উল্লেখ্য করেননি।

গণমাধ্যমে ফারিয়া আরও দাবি করেছেন তিনি এই প্রতিযোগিতার প্রাথমিক রাউন্ডের একজন বিচারক মাত্র। যদি প্রতিযোগিতার কোনো দিক নিয়ে কারও কোনো অভিযোগ বা আপত্তি থাকে, সেটা প্রতিযোগিতার সঙ্গে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জাজানোর জন্য। ব্যক্তিগতভাবে তাকে কেনো আক্রমণ করা হচ্ছে?

এদিকে জানা যায় জিডি করার পাশাপাশি ফারিয়া পুলিশের সাইবার ক্রাইম ইউনিটেও অভিযোগ দায়ের করেছেন। আগামী রবিবার তিনি আদালতের দারস্থ হবেন বলেও খবর রয়েছে। এইমধ্যে ফারিয়া তার ফেসবুক পেজটি বন্ধ করে রেখেছেন।

বিষয়টি সম্পর্কে জানতে সেল ফোনে শবনম ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন