শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীর মতিঝিলে ছিনতাই, পুলিশ সদস্য আটক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৬:৩০ পিএম

রাজধানীর মতিঝিলে ১০ লাখ টাকা ছিনতাইয়ের সময় দুইজনকে মারধর করে পুলিশের হাতে দিয়েছে ওই এলাকার লোকজন। আটকদের একজন রাজধানীর বংশাল থানার পুলিশ কনস্টেবল বলে জানা গেছে। বুধবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা বলে জানিয়েছেন স্থানীয় ব্যবসায়ী রকিবুল হাসান।

তিনি বলেন, পুলিশ পরিচয়ে ১০ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দুজনকে ধরে পুলিশে দিয়েছে জনতা। তারা নিজেদের পুলিশ সদস্য দাবি করলেও কোনো পরিচয় পত্র দেখাতে পারেনি। ছিনতাইয়ের সময় তাদের সঙ্গে থাকা মোটর সাইকেলটি জব্দ করেছে পুলিশ। জব্দ হওয়া মোটরসাইকেলটির (ঢাকা মেট্টো ল- ২৪-৩৬৯৯) সামনে পুলিশ লেখা রয়েছে।

মতিঝিল থানার এসআই এরশাদ হোসেন বলেন, ছিনতাইয়ের অভিযোগে দুজনকে থানা হাজতে রাখা হয়েছে। আসলেই কি ঘটেছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। যার টাকা ছিনতাই করা হচ্ছিল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এক ব্যক্তি যমুনা ব্যাংকের মতিঝিল শাখা থেকে ১০ লাখ টাকা উঠিয়ে নিয়ে যাচ্ছিলেন। হঠাৎ রাস্তায় দুজন এসে তার সামনে দাঁড়ায়। এসময় তারা নিজেদের পুলিশ সদস্য বলে পরিচয় দিয়ে তাকে মোটর সাইকেলে বসতে বলেন। কিন্তু লোকটি টাকা নিয়ে মোটরসাইকেলে না ওঠায় হেলমেট দিয়ে তার মাথায় আঘাত করে দুই ব্যক্তির একজন। এসময় মাথা ফেটে রক্ত বের হলে লোকটি রাস্তায় পড়ে যায়। তখন টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেল স্টার্ট করে পালিয়ে যাওয়ার সময় ওই দুইজনকে জনতা ধাওয়া দিয়ে ধরে ফেলে। তখন তারা নিজেদের পুলিশের লোক বলে পরিচয় দেয় এবং থানায় খবর দিতে বলে। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে নিয়ে যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন