বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইনকিলাব সাংবাদিকের ওপর হামলা

পটুয়াখালী জেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

পটুয়াখালীর বাউফলে দৈনিক ইনকিলাবের উপজেলা সংবাদদাতা ও বাউফল প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নূরুল ইসলাম মাসুমের (৪৫) ওপর গত মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে সন্ত্রাসী হামলা হয়েছে। আহত নূরুল ইসলামকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় মাসুমকে রক্ষা করতে এসে সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন প্রথম আলোর বাউফল উপজেলা প্রতিনিধি এবিএম মিজানুর রহমান।

সাংবাদিক নূরুল ইসলাম বলেন, শফির সঙ্গে আমার কোনো বিরোধ নেই। কী কারণে শফি হামলা চালিয়েছে তা তিনি জানেন না। এ ঘটনায় তিনি আইনের আশ্রয় নিবেন।

এদিকে বাউফলের একাধিক সাংবাদিক জানান, শফি হাওলাদার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ। তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। শফিকে গ্রেফতারের বিষয় সর্বোচ্চ চেষ্টা চলছে। তবে সাংবাদিকদের পক্ষ থেকে কোন লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। তবে শফির বিরুদ্ধে আমি বাউফলে আসার পরে থানায় কোন অভিযোগ পাইনি। তার বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে।

এদিকে, গতকাল বেলা সাড়ে ১১টার দিকে আইনশৃঙ্খলা কমিটির সভায় এ বিষয়টি নিয়ে আলোচনা করেন বাউফল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাচ্চু। ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করলে সভার প্রধান অতিথি স্থানীয় এমপি আ.স.ম ফিরোজ বলেন, বিষয়টি সর্ম্পকে তিনি প্রাথমিক খোঁজ খবর নিয়ে জেনেছেন ব্যবসায়িক পূর্ব শত্রæতার কারণে এ হামলার ঘটনা ঘটেছে। তিনি ওসি ও ইউএনওকে বিষয়টি আইনগতভাবে দুইদিনের মধ্যে সমাধান করার দায়িত্ব প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন