বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

থানায় হাজির ১৬ মামলার আসামি!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৯ পিএম

: পুলিশকে অবাক করে দিয়ে থানায় মোহাম্মদ বেলাল (৪৩)। ১৬ মামলায় গ্রেফতারি পরোয়ানা ঝুলছে মাথায়। পুলিশ তাকে খুঁজে পাচ্ছে না। হঠাৎ করে থানায় ঢুকে বললেন আমি বেলাল, গ্রেফতার করুন। এমন ঘটনা ঘটেছে গতকাল বুধবার দুপুরে নগরীর খুলশী থানায়। তাৎক্ষণিক গ্রেফতার করা হয় পুলিশের ‘মোস্ট ওয়ান্টেড’ তালিকাভুক্ত ওই সন্ত্রাসীকে। আজ বৃহস্পতিবার তাকে পাঠানো হবে আদালতে। মোহাম্মদ বেলাল নগরীর আমবাগানে রেলওয়ে লোকোশেড কলোনির আব্দুল কাদেরের ছেলে। তার বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মোহনপুর গ্রামে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, পুলিশের তালিকায় ডাকাত বেলাল হিসেবে তার নাম রয়েছে। তার বিরুদ্ধে খুলশী থানায় ১১টিসহ নগরীতে ১৩টি মামলার রেকর্ড আছে। এছাড়া কুমিল্লার চান্দিনা থানায়ও তার বিরুদ্ধে তিনটি মামলা আছে। বেলাল সরকারি জমি দখল, চাঁদাবাজি, খুনসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। তাকে গ্রেফতারের জন্য দীর্ঘদিন ধরে খুঁজছিলাম। স্থানীয়রা জানায়, বেলাল পাহাড়তলী ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন হিরণের অনুসারী। ওই এলাকায় তার বিরুদ্ধে জমি দখলসহ সরকারি দলের নামে নানা অপকর্মের অভিযোগ আছে।

বগুড়ায় ৩ ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ
বগুড়া ব্যুরো : বগুড়ার নব নির্বাচিত ৩ জন ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকার ১০ টায় বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক জনাব ফয়েজ আহম্মেদ নব নির্বাচিত বগুড়া সদরের শাখারিয়া ইউপির উপনির্বাচনে বিজয়ী চেয়ারম্যান প্রভাষক কামরুর হুদা উজ্জল, গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউপিতে বিজয়ী চেয়ারম্যান সেকেন্দার আলী ও শিবগঞ্জের রায় নগর ইউপিতে বিজয়ী চেয়ারম্যান শফিকুল ইসলামকে শপথ বাক্য পাঠ করান। এ সময় জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন ।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন