শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হৃদয়ে বেঁচে থাকতে হলে ভালো কাজ করে যেতে হবে

কুমিল্লায় এরশাদের স্মরণসভায় সাবেক রেলমন্ত্রী

সাদিক মামুন, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০১৯, ১১:৫৯ পিএম

গতকাল কুমিল্লার চৌদ্দগ্রাম পাশাকোট মাদরাসা মাঠে জাপা চেয়ারম্যান মরহুম হুসেইন মুহম্মদ এরশাদের স্মরণসভা অনুষ্ঠিত হয় -ইনকিলাব


কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক রেলমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, জীবদ্দশায় যারা মানুষের কল্যাণে নিয়োজিত থাকে মৃত্যুর পর তাদের মানুষ প্রাণ থেকে স্মরণ করে। মানুষের হৃদয়ে যুগ যুগ বেঁচে থাকার জন্য ভালো কিছু করে যেতে হবে, রেখে যেতে হবে।

হুসেইন মুহাম্মদ এরশাদ তার গঠিত রাজনৈতিক দল জাতীয় পার্টি গঠন করে মানুষের কল্যাণে কাজ করে গেছেন বলেই আজকে মৃত্যুর পর তাকে দলের সর্বস্তরের নেতাকর্মী সমর্থক এমনকি সাধারণ মানুষও শ্রদ্ধার সাথে স্মরণ করছে।

গতকাল বুধবার বিকালে কুমিল্লার চৌদ্দগ্রাম পাশাকোট দারুচ্ছুন্নাত জামিয়া দীনিয়া মাদরাসা মাঠে অনুষ্ঠিত জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট মরহুম হুসেইন মুহাম্মদ এরশাদের স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক এসব কথা বলেন। স্মরণসভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শুভপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. আলমগীর কবির মজুমদার।

উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম বাবরের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান মো. আব্দুস সোবহান ভ‚ইয়া হাসান, ভাইস চেয়ারম্যান বাহার উদ্দিন, উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব এরশাদ উল্লাহ, শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহ জালাল মজুমদার, শুভপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, কালিকাপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, ঘোলপাশা ইউপি চেয়ারম্যান জাফর আহম্মেদ, বাতিসা ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন টিপু, জেলা ছাত্রসমাজের সভাপতি মিজানুর রহমান, উপজেলা যুব সংহতির আহবায়ক উবায়েদ পাটোয়ারী, ছাত্র সমাজের জেলা সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাসেল, উপজেলা সদস্য সচিব আব্দুল্লাহ আল মহসিন, জাতীয় পাটি নেতা দেলোয়ার হোসেন পাটোয়ারী, সাইফুল মেম্বার, আফাজ উদ্দিন মেম্বার, আলী হোসেন মাষ্টার, আইয়ূব আলী ভেন্ডারসহ অন্যান্যরা।

স্মরণসভায় জাতীয় পার্টি, যুব সংহতি, ছাত্র সমাজ ও শ্রমিক পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীসহ উপজেলার বিভিন্নস্তরের অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন