ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

শাবির ক্রীড়া বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’র ফুটসালের রেজিস্ট্রেশন শুরু

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫০ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ক্রীড়া বিষয়ক সংগঠন ‘স্পোর্টস সাস্ট’ এর উদ্যোগে আয়োজিত হতে যাচ্ছে ‘স্পোর্টস সাস্ট ইউনি ফুটসাল চ্যাম্পিয়নশীপ ২০১৯’। আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর ঢাকার ন্যাশনাল হ্যান্ডবল স্টেডিয়ামে এই টুর্নামেন্টে অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের রেজিস্ট্রেশন আজ (বৃহস্পতিবার) ৫ সেপ্টেম্বর থেকে শুরু হয়ে চলবে আগামী ১৮ সেপ্টেম্বর পর্যন্ত। বৃহস্পতিবার দেড়টায় বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংগঠনের সাধারণ সম্পাদক আল ইমরান জাকারিয়া।

লিখিত বক্তব্যে তিনি জানান, স্পোর্টস সাস্টের নিজস্ব ওয়েবসাইট (sportssust.com/registration) এর মাধ্যমে টুর্নামেন্টের রেজিস্ট্রেশন করা যাবে এবং প্রতিটি দলের রেজিস্ট্রেশন ফি পাঁচ হাজার টাকা। একটি বিশ^বিদ্যালয় থেকে সর্বোচ্চ তিনটি দল অংশগ্রহণ করতে পারবে এবং সর্বমোট ৩২টি দল নিয়ে এই চ্যাম্পিয়নশীপের আয়োজন করা হবে। রেজিস্ট্রেশন ফি বিকাশ ও সংগঠনের সোনালী ব্যাংকের একাউন্টের মাধ্যমে দিতে পারবে। চ্যাম্পিয়ন ও রানার আপ দলের প্রাইজমানি যথাক্রমে পঞ্চাশ হাজার ও ত্রিশ হাজার টাকা হিসেবে রাখা হয়েছে। টুর্নামেন্টের সমাপনী দিনে প্রধান অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

সংগঠনের সভাপতি জিল্লুর রহমান চৌধুরী বলেন, এটি বিশ্ববিদ্যালয় পর্যায়ে বাংলাদেশে আয়োজিত প্রথম টুর্নামেন্ট। গত বছর শাবিপ্রবিতে ছোট পরিসরে একবার ফুটসালের আয়োজন করা হয়েছিল। আর এখন সারাদেশের বিশ্ববিদ্যালয়গুলোকে নিয়ে আয়োজন করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টুর্নামেন্টের আহ্বায়ক শাদমান মনির অন্ত, কোষাধ্যক্ষ সাদিকুর রহামান, দেবাশীষ তালুকদার, রনি কুমার দেব, মেহেদী হাসান প্রমুখ।

প্রসঙ্গত, ২০০৫ সালে ‘কম্পিটিশন ফর দ্য কম্পোজিশন অব লাইফ’ এই স্লোগানকে সামনে নিয়ে যাত্রা শুরু করে স্পোর্টস সাস্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন