ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

অভাবে পড়ে আমাকে মাটিতে ঘুমোতে হয়েছে: টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১০ পিএম

আগামী ২ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ‘ওয়ার’। এতে অভিনয় করেছেন হৃত্বিক রোশন ও টাইগার শ্রফ। তাদের সঙ্গে দেখা যাবে বানী কাপুরকেও। ইতোমধ্যেই অনলাইনে সিনেমাটির টান টান উত্তেজনা দেখেছেন দর্শক। এরইমধ্যে ‘ওয়ার’-এর ট্রেলার অবমুক্ত করা হয়েছে। এ পর্যন্ত ট্রেলারটি দেখা হয়েছে সাড়ে পাঁচ কোটি বারেরও বেশি। এই সিনেমার প্রচারণায় এখন বেশ ব্যস্ত সিনেমাটির পুরো ইউনিট। প্রচারণায় অংশ নিয়েছেন সিনেমার অন্যতম আকর্ষণ হৃত্বিক রোশন ও টাইগার শ্রফও।

সম্প্রতি এই সিনেমার প্রচারে এসে টাইগার শ্রফ নিজের একটি ব্যক্তিগত তথ্য ফাঁস করেছেন। যেটাতে রীতিমতো অবাক হয়েছেন তার অগনিত ভক্ত। টাইগার শ্রফ জানিয়েছেন এক সময় টাকার অভাবে তাকে মাটিতে ঘুমোতে হয়েছে! বিষয়টি নিয়ে টাইগার শ্রফ বিস্তারিত জানাতে গিয়ে কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়েন বলেও খবর প্রকাশ করেছেন ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যম।

টাইগার শ্রফ বলেন, ‘২০০৩ সালে আমার মা আয়েশা দত্ত একটি সিনেমা প্রযোজনা করেছিলেন। যেটার নেপথ্য আমার বাবা জ্যাকি শ্রফও ছিলেন। সিনেমাটিতে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফ। কিন্তু সিনেমাটি মুক্তির পর সেটা সুপার ফ্লপ হয়। যদিও বড় বাজেটের এই সিনেমা নির্মাণের আগে চিন্তা করা হয়েছিল অবশ্যই এটা লাভজনক একটি প্রজেক্ট হবে। কিন্তু হয়েছে বিপরিত। সিনেমাটির খরচ বহন করা হয়েছিল ঋণ করে। সেই ঋণের টাকা পরিশোধ করতে গিয়ে আমাদের বাসার দামি দামি সব আসবাবপত্র পর্যন্ত বিক্রি করতে হয়েছিল। যার মধ্যে ছিল আমার ঘুমোনোর খাটটিও।’

টাইগার শ্রফ আরও বলেন, ‘আমার বয়স যখন ১১ বছর তখনই এই ঘটনা ঘটে। আর সে কারণেই হয়তো আমার মধ্যে বড় হওয়ার একটি খিদে তৈরি হয়। ধীরে ধীরে অ্যাকশন হিরো ‘বাঘি’ হয়ে উঠতে সাহায্য করে।’

উল্লেখ্য, টাইগার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’। বেশ প্রশংসা অর্জন করেছে। বর্তমানে ‘বাঘি থ্রী’ সিনেমার শুটিং করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন