শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশ ও ইসলাম রক্ষায় হেজবুত তাওহীদ নিষিদ্ধ করুন

মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান ও ইসলামী আক্বীদা সংরক্ষণ পরিষদ বাংলাদেশের আমীর ও মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, হেজবুত তাওহীদ নামক একটি সংগঠন আল্লাহ, নবী-রাসূল (সা.) ও ইসলাম সম্পর্কে বানোয়াট মনগড়া কথাবার্তা বলে ও লিখে মানুষকে বিভ্রান্ত করছে। অবিলম্বে দেশ ও ইসলাম রক্ষায় হেজবুত তাওহীদ নিষিদ্ধ করুন। বিতর্কিত হেজবুত তাওহীদ এদেশের ধর্মপ্রাণ মুসলমানকে অমুসলিম বলে কটাক্ষ করছে। তাদের ভাষ্য অনুযায়ী তারা ব্যতিত এদেশে সবাই নাকি অমুসলিম। তারা কুরআন-হাদীসের অপব্যাখ্যা করে প্রতিদিন সাধারণ মানুষের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির গভীর পাঁয়তারা করে যাচ্ছে। জিহাদের অপব্যখ্যা করে জঙ্গীবাদকে উস্কে দিচ্ছে। তাদেরকে এখন থেকেই আইনের আওতায় এনে নিষিদ্ধ করতে হবে।

গতকাল বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী আক্বীদা সংরক্ষণ পরিষদের উদ্যোগে হেজবুত তাওহীদকে নিষিদ্ধের দাবিতে আয়োজিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী এসব কথা বলেন। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, খেলাফত আন্দোলনের নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, পরিষদের সমন্বয়কারী মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মাওলানা ইউসুফ মাহমূদী, মাওলানা আতাউর রহমান আতিকী, মুফতি যুবায়ের গণি ও মুফতি আবুল হাসান কাসেমী প্রমূখ।

মাওলানা মুজীবুর রহমান হামিদী বলেন, হেজবুত তাওহীদ মূলত হেজবুশ শয়তান। তারা ইসলাম, মানবতা ও দেশের শত্রু। হেজবুত তাওহীদের নামে তারা ইসলাম ধর্মকে বিকৃত করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি এবং ইসলামের দুশমনদের মনোরঞ্জন করে চলছে। তাদেরকে রুখে দাঁড়াতে হবে।
মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া বলেন, ২০১৪/১৫ সালে হেজবুত তাওহীদ সরকারের কালো তালিকার আওতায় এসেছে। তারা আবার কিভাবে জনসম্¥ুখে প্রকাশ্যে তাদের উগ্র-সন্ত্রাসী কর্মকাণ্ড চালায়? অনতিবিলম্বে তাদের অপতৎপরতা বন্ধ করতে হবে। মুফতি আ ফ ম আকরাম হুসাইন বলেন, হেজবুত তাওহীদ কোন ইসলামিক সংগঠন নয়। এদের মধ্যে তাওহীদের লেশমাত্রও নেই। তাদের পুরো মিশনই তাওহীদের বিপক্ষে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
খান মাহবুব ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৯ পিএম says : 0
হিজবুত তাওহীদ উগ্র সন্ত্রাসী এর কোন প্রমাণ আপনাদের হাতে আছে? বাংলাদেশের গোয়েন্দা সংস্থা আইন-শৃঙ্খলাবাহিনী যেখানে তাদের কোন গোপন কার্যক্রম পায়নি সেখানে ওই আলেম কিভাবে বললেন এবং সন্ত্রাসী এমন অবান্তর নিউজ করা থেকে বিরত থাকুন।
Total Reply(0)
Lutful Ahmed ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১১:০৫ পিএম says : 0
এই প্রতিবেদনটি উদ্দেশ্যপ্রণোদিত। রিপোর্টার নিজেই হেযবুত তওহীদ সম্পর্কে মিথ্যা মন্তব্য করেছেন। রিপোর্টার নিজেই নিজের বরাত দিয়ে প্রতিবেদনটি লিখেছেন। দ্রুত প্রতিবেদনটি মুছে ফেলার জন্য অনুরোধ করছি।
Total Reply(0)
Fazle Rabbi ২৪ আগস্ট, ২০২১, ১:১০ এএম says : 0
হেজবুত তাওহীদ আগাগোড়া কাফের এতে কোন সংন্দেহ নেই।
Total Reply(0)
Riyadhhossein ১৩ অক্টোবর, ২০২২, ২:০৮ পিএম says : 0
আমার জানা মতে হিজবুত তৌহিদ মানুষকে সন্ত্রাস, জঙ্গি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ঐক্যবদ্ধ করার জন্যে কাজ করছে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন