ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিআইডি পরিচয়ে ছিনতাইকালে বরিশালে গ্রেফতার দুই

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৯, ১২:২১ এএম

সিআইডি পুলিশ পরিচয়ে অবৈধ পলিথিন ছিনতাইয়ের অভিযোগে বরিশাল নগরীর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ দু’জনকে আটক করেছে মহানগর পুলিশ। গতকাল দুপুরে নগরীর আমানতগঞ্জ এলাকা থেকে ছিনতাই হওয়া প্রায় ৫ লাখ টাকা মূল্যের পলিথিনসহ ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পলাশপুর এলাকার মো. নাসির উদ্দিন ও পলিথিন বহনকারী অটোরিকশা চালক আক্কাস হোসেনকে আটক করা হয়। ঘটনার সাথে জড়িত শিপন নামের অপর এক ছিনতাইকারী পালিয়ে যেতে সক্ষম হয় বলে পুলিশ জানিয়েছে।

আমানতগঞ্জ পুলিশ ফাঁড়ির এসআই সবুর খান জানান, অজ্ঞাত কতিপয় ব্যক্তি নিষিদ্ধ পাঁচ বস্তা পলিথিন ঢাকা থেকে আসা একটি পরিবহনে নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে আনে। সেখান থেকে একটি ইজিবাইকে ওই পলিথিন নগরীর নতুন বাজার এলাকায় আনার পরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ও তার সঙ্গে থাকা শিপন নামের ব্যক্তি নিজেদেরকে সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে পলিথিন বোঝাই ইজিবাইকটি আমানতগঞ্জের নির্জন এলাকায় নিয়ে যায়।

এসআই সবুর বলেন, আওয়ামী লীগ নেতা, অটোচালক ও পলাতক শিপন পরিকল্পিতভাবে পলিথিনসহ ইজিবাইকটি ছিনতাই করেছে খবর পেয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মো. নাসির উদ্দিন ও ইজিবাইক চালক আক্কাসকে আটক করে। নিষিদ্ধ পলিথিনের মালিকানা কেউ দাবি করেননি। আটক দু’জনকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন