বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বন্ধুদের হাতে নিহত সৈয়দপুরের ইমরানের বাড়িতে মাতম

দুই ঘাতক গ্রেফতার

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ইসবপুর ইউনিয়নের বাঙ্গালপাড়া এলাকায় মাদকাসক্ত বন্ধুদের হাতে খুন হওয়া নীলফামারীর সৈয়দপুর শহরের ইমরানের পরিবারে চলছে শোকের মাতম। দুই ঘাতককে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকারীদের বিচার দাবি করেছেন ইমরানের স্ত্রী, বাবা-মা ও বোনেরা। 

এদিকে, এ ঘটনায় জনরোষ থেকে বাঁচতে ইমরানের দুই হত্যাকারীর পরিবারের সদস্যরা বাড়ি-ঘর ছেড়ে গাঢাকা দিয়েছেন। গত বুধবার বিকেল থেকে তাদের বাড়িতে দেখা মিলছে না। গত বুধবার নিহত ইমরানের সৈয়দপুর শহরের হাওয়ালদারপাড়ার বাসভবনে দেখা যায় অন্যরকম এক পরিবেশ। বাড়ির দরজায় দাঁড়িয়ে আছে স্ত্রী চাদনী ও বড় বোন রাণী ও ডলি। তাদের অপেক্ষা কখন আসবে প্রিয় মানুষটির লাশ। বাড়ির ভেতরে কান্নার আওয়াজ মেলে সন্তানহারা মা সায়মুন বেগমের (৫০)।
সরেজমিনে গত বুধবার বিকেলে ও বৃহস্পতিবার রাতে আকবর আলীর হাতিখানা এবং সুমনের নয়াবাজারের ভাড়া বাসায় গিয়ে দেখা যায় তাদের বাড়ি তালাবদ্ধ। অনেক খোঁজ করেও তাদের দেখা মেলেনি।
দিনাজপুরের চিরিরবন্দর থানার ওসি মো. মাহবুবুর রহমান সরকার জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘাতক সুমন ও আকবর ইমরানকে হত্যার কথা স্বীকার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে নিহতের পিতা মোক্তার আলী টেনিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা থানায় উপ-পরিদর্শক আশরাফুল আলম জানান, দুই আসামীকে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন