ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমানকে ছেড়ে শাহরুখের সঙ্গে হাত মেলালেন এই পরিচালক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪৫ পিএম

সালমান খান এবং শাহরুখ খান ব্যক্তি জীবনে ভালো বন্ধু হলেও কর্ম ক্ষেত্রে রয়েছে দুজনের মধ্যে তুমুল প্রতিযোগিতা। এই দৌড়ে শাহরুখকে টপকে বেশ আগেই দৌড়াচ্ছেন সালমান। দীর্ঘদিন শাহরুখ খানকে দেখা যাচ্ছে না নতুন কোনো চলচ্চিত্র অভিনয়ে। কিন্তু সালমান মোটেও বসে নেই। একের পর এক নতুন নতুন চলচ্চিত্রের কাজে বেশ ব্যস্ত তিনি। সব শেষ ভাইজান অভিনীত ‘ভারত’ মুক্তি পেয়েছে। সিনেমাটির মাধ্যমে সালমান খানের ঝুলিতে যুক্ত হয়েছে বেশ কয়েকটি অর্জন। আর ব্যবসায়ের কথাতো আর বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে গত এক বছরেরও বেশি সময় ধরে মাঠে নেই শাহরুখ। কারণ এই অভিনেতার ‘জিরো’ ব্যর্থতার পর মাট ছেড়ে সংসার এবং সন্তানদের নিয়ে ব্যস্ত তিনি। তবে মাঝে মধ্যে শাহরুখও গর্জে উঠছেন। শোনা যাচ্ছে খুব শিগগিরই বলিউড বাদশা ধরা দেবেন তার আগামী প্রজেক্টে। ভারতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে গত কয়েকদিন ধরে জানা যায় সালমান খানের ছেড়ে দেওয়া সিনেমা ‘ইনশাল্লাহ’তে যুক্ত হয়েছেন শাহরুখ খান।

সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই সিনেমার ক্যামেরার সামনে খুব শীঘ্রই নাকি শাহরুখ খান দাঁড়াবেন। তবে গতকাল এই খবরের আরও একটি ডানা গজিয়েছে। সর্বভারতীয় একটি গণমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছেন সালমানের ছেড়ে দেওয়া লীলা বানসালির সিনেমাতে শাহরুখ খান নয়, অভিনয় করবেন রণবীর কাপুর! যদি এই খবর সত্যি হয় তাহলে শাহরুখ খানকে নিয়ে তার ভক্তরা যে স্বপ্ন দেখছিলেন সেটা দিবা স্বপ্নে রূপ নেবে।

স্বপ্ন ভাঙ্গার মাঝেও শাহরুখ ভক্তদের জন্য রয়েছে একটি আশার খবর। ইতোমধ্যেই বলিউড বাদশার হাত ধরেছেন এমন একজন পরিচালক যার নাম শুনলে খুশিতে আত্মহারাও হয়ে যেতে পারেন ভক্তরা। বলা হচ্ছে সালমান খানের হিট সিনেমার পরিচালক আলি আব্বাস জাফরের কথা। এই পরিচালকের পরিচালনাতেই সালমান খানের সর্ব শেষ সিনেমা ‘ভারত’ মুক্তি পেয়েছে। কয়েক দিন আগে এই সিনেমাকে ঘিরে শোনা গিয়েছিল মতের মিল না হওয়ায় সালমান খানের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে আলি আব্বাসের। আর সে কারণেই সালমানের সঙ্গে এতোদিনের সুসম্পর্ক ছিন্ন করেছেন আলি। সে সময় জানা গিয়েছিল সালমানের পরিবর্তে খুব শিগগিরই অন্য কারো সঙ্গে হাত মেলাতে পারেন আলি।

ইতোমধ্যেই সেই খবরের প্রমাণ মিলেছে। সালমানের জনপ্রিয় সব সিনেমার এই পরিচালক নাকি হাত মিলিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে। খুব শিগগিরই তারা নাকি এক সঙ্গে কাজ শুরু করতে যাচ্ছেন। এরইমধ্যে শাহরুখ খান এবং আলি আব্বাস জাফর নাকি একটি প্রজেক্টও চূড়ান্ত করেছেন। এখন শুধু সময়ের ব্যপার এক সঙ্গে কাজ করার। সংশ্লিষ্টরা ধারণা করছেন আগামী বছরের মধ্যেই হয়তো শাহরুখ এবং আলি আব্বাস জাফর তাদের সিনেমা মুক্তির তারিখও ঘোষণা দেবেন। যদিও বিষয়টি নিয়ে এখনও গণমাধ্যমে মুখ খোলেননি শাহরুখ অথবা আলি আব্বাস কেউই।

এদিকে বেশ কিছু দিন থেকেই খবর ছিল আলি আব্বাস জাফর বলিউড বাদশার সঙ্গে কাজ করার জন্য আরও অনেক আগের থেকেই মুখিয়ে ছিলেন। সেই খবরটি আলি একাধিকবারই জানিয়েছেন প্রকাশ্যে। অপরদিকে শাহরুখ খানও প্রায় সময় আলি আব্বাসের কাজের প্রশংসা করেছেন প্রকাশ্যে। সেই হিসেবে দুজনের প্রতি দুজনেরই একটি আলাদা টান রয়েছে বলে দাবি সংশ্লিষ্টদের। এখন দেখার অপেক্ষা সত্যি সত্যিই শাহরুখ এবং আলি জাফর হাত মিলিয়েছেন কিনা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন