ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

বিচারক হয়ে ঢাকায় আসবেন সুস্মিতা সেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৮:২২ পিএম

আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ। ইতোমধ্যেই সুন্দরী খোঁজার কাজটিও শুরু করে দিয়েছে ‘মিস ইউনিভার্স’। ইতোমধ্যেই বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান থেকে একটি সংবাদ সম্মেলন করা হয়েছে। এই সংবাদ সম্মেলনে আরও একটি চমক লাগানো তথ্য দিয়েছে আয়োজক প্রতিষ্ঠানটি। তারা জানিয়েছেন চূড়ান্ত পর্বে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সাবেক ‘মিস ইউনিভার্স’ ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

‘মিস ইউনিভার্স’-এর বিচারক হিসেবে আরও থাকবেন অভিনেত্রী বিপাশা হায়াত, ডিরেক্টর রুবাবা দৌলা, মাহিন খান ও ফ্যাশন ডিজাইনার তুতলী রহমান।

আজ শনিবার ৭ সেপ্টেম্বর রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলন করে এমনটাই জানিয়েছেন আয়োজক প্রতিষ্ঠান ‘মিস ইউনিভার্স’। এ আয়োজন থেকে বাছাইকৃত সেরা সুন্দরী ডিসেম্বরে কোরিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবে।

সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, ‘ইতোমধ্যে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে। চলবে আগামী ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ থেকে ২৮ বছর বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।’

জানা যায় প্রতিযোগিতার শীর্ষ দশ সুন্দরীকে নিয়ে ২৩ অক্টোবর ঢাকায় হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর শেষ বিচারে বিচারক থাকবেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বিজয়ীর মাথায় সাবেক এ বিশ্বসুন্দরীই পরাবেন বিজয়ের মুকুট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন