শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বৃষ্টি উপেক্ষা করে সাইকেল চালিয়ে শুটিংয়ে গেলেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ১:০০ পিএম | আপডেট : ১:৩০ পিএম, ৮ সেপ্টেম্বর, ২০১৯

সালমান খান সময় পেলেই শরীর চর্চায় মগ্ন হন। এরই অংশ হিসেবে তাকে মাঝে মধ্যেই মুম্বাইয়ের রাস্তায় বাই সাইকেল চালাতে দেখা যায়। অবশ্য সালমানের এই সাইকেল চালানো নিয়েও রয়েছে অভিযোগ। এ নিয়ে সালমান খানের বিরুদ্ধে এক সাংবাদিক মামলাও করেছেন মুম্বাইয়ের কোর্টে। মামলাটি চলমান রয়েছে। এ অবস্থায় মুম্বাইয়ের রাস্তায় আবারও সাইকেল নিয়ে বেরিয়ে পড়েছেন তিনি। অবশ্য এবারের কারণটা একটু ভিন্ন।

সম্প্রতি মুম্বাইয়ে প্রচন্ড বৃষ্টি হয়েছে। গাড়িতে করে মোটেও বের হওয়া সুযোগ নেই। কারণ মুম্বাইয়ের কয়েকটি রাস্তা পানিতে এতোটাই আক্রান্ত হয়েছে যে গাড়ি চালিয়ে সে রাস্তা দিয়ে একেবারেই যাওয়ার উপযোগী নেই। এদিকে শুটিং চলছে সাল্লু মির্জার ‘দাবাং থ্রি’র। কি আর করার, তাই বাই সাইকেল চালিয়েই শুটিং স্পটে হাজির হতে হয়েছে সালমানকে। এমনই একটি ভিডিও সালমান খান তার টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশ করেছেন। মুহুর্তেই সেটি ভাইরাল হয়েছে। ভিডিওটি প্রকাশ্যের পর নানা ধরণের ইতিবাচক মন্তব্যে ভাসছেন সালমান।

টানা শুটিং করে সিনেমাটির কাজ সম্পন্ন করার চেষ্টা রয়েছে সালমান সহ পুরো ইউনিটের। কারণ শুটিং শুরু করার আগেই এটি মুক্তির দিন ঘোষণা করা হয়েছে। আর সে কারণেই সময় মতো সিনেমাটি মুক্তি দিতে সালমানের দিক থেকে সর্বচ্চো চেষ্টাটাই করা হচ্ছে। যেটার প্রমাণ এই সাইকেল নিয়ে শুটিং স্পটে হাজির হওয়া। বিষয়টি প্রকাশ্যের পর সংশ্লিষ্টরা সাল্লু মির্জার প্রশংসায় মজেছেন। কারণ কাজের প্রতি সালমানের যে ডেডিকেশন তা এবারই নয় এর আগেও নানা ভাবেই তিনি প্রমাণ করেছেন।

সালমান খানের ভাই আরবাজ খানের প্রযোজনায় ‘দাবাং থ্রী’ পরিচালনা করছেন স্বনামধন্য নৃত্য পরিচালক প্রভু দেবা। এতে সালমানের বিপরীতে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা। এছাড়াও সিনেমাটিতে সালমানের বিপরীতে অভিনয়ের মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে আরও একটি নতুন মেয়ের। তিনি সালমানের কাছের বন্ধু অভিনেতা পরিচালক মহেশ মঞ্জরেকারের ছোট মেয়ে সাই।

ভিডিওতে দেখে নিন সালমান খানের সাইকেল চালানোর সেই মুহুর্তটি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন