ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

মুখোমুখি অবস্থানে অমিতাভ বচ্চন ও রানি মুখার্জী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫২ পিএম

অমিতাভ বচ্চন শুধু মাত্র একটি নাম নয়। এটি একটি ইন্ডাস্ট্রি। এই নামটি সঙ্গে জড়িয়ে আছে বলিউডের বহু ইতিহাস। সেই ছয়ের দর্শকের শেষের দিক থেকে এখন পর্যন্ত এই বর্ষীয়ান অভিনেতা নিয়মিতই অভিনয় করছেন। আগামী ডিসেম্বর তার একটি নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন নাগরাজ মঞ্জুল। সিনেমাটির নাম ‘ঝুণ্ড’।

নাগপুরের ফুটবল কোচ বিজয় বরসেকে কেন্দ্র করে গড়ে উঠেছে এই সিনেমার গল্প। এই ফুটবল প্রশিক্ষক সমাজের পিছিয়ে পড়া ফুটবলারদের সাহায্যার্থে পাশে দাঁড়িয়েছিলেন। সেই ফুটবল কোচ বিজয়ের চরিত্রে সিনেমাটিতে অভিনয় করেছেন অমিতাভ। ইতোমধ্যেই সিনেমাটির মুক্তির দিন ঘোষণা করা হয়েছে।

আগামী ১৩ ডিসেম্বর দর্শক প্রেক্ষাগৃহে সিনেমাটি উপভোগ করতে পারবেন বলে জানান দিয়েছেন সংশ্লিষ্টরা। অন্যদিকে ২০১৪ সালের জনপ্রিয় সিনেমা ‘মর্দানি’র সিক্যুয়েল নির্মাণ করা হয়েছে। এতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী রানি মুখার্জী। এই সিনেমাটিও নাকি মুক্তি পেতে চলেছে একই দিনে।

রানি মুখার্জীকে ‘মার্দানি’র প্রথম কিস্তিতে দেখা গিয়েছিল একজন সিনিয়র পুলিশ অফিসার শিবানী শিবাজী রায়ের চরিত্রে। ওই চরিত্রে ‘মার্দানি’র প্রথম কিস্তিতে দর্শকদের মুগ্ধ করেছিলেন বলিউডের বাঙালি এই কন্যা। নারী পাচারকারীদের ধবল ধোলাই দিয়ে নিষিদ্ধ পল্লী থেকে বহু নারীকে উদ্ধার করতে দেখা গিয়েছিল শিবানী রূপী রানিকে। মর্দানির সিক্যুয়ালেও রানিকে সেই পুলিশ অফিসারের ভূমিকাতেই দেখা যাবে।

এদিকে বলিউডের অন্দর মহলে কান পাতলেই শোনা যাচ্ছে অমিতাভের সঙ্গে লড়তে আসছেন রানি। যদিও ‘মর্দানি টু’র পরিচালক গোপী পুথরান এবং সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস থেকে এখনও আনুষ্ঠানিক ভাবে তেমন কোনো ঘোষণাই দেওয়া হয়নি। তবে অনেকেরই ধারণা সব কিছু ঠিক থাকলে আগামী ১৩ ডিসেম্বরই অমিতাভের ‘ঝু-’ সিনেমার সঙ্গে মুক্তি পাবে রনির ‘মার্দানি’র সিক্যুয়েল। যদি তাই হয় তাহলে মুখোমুখি অবস্থানে দেখা যাবে অমিতাভ এবং রানি মুখার্জীকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন