ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

অভ্যন্তরীণ

শালিখায় সাবেক চেয়ারম্যানের বাসা থেকে গৃহপরিচারিকার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার মাগুরা থেকে | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মাগুরা সদর উপজেলার মঘি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মৃত হাই সরদারের গৃহপরিচারিকা সুমাইয়া খাতুন ওরফে রচনার (১৪) মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। নিহতের পিতা বলছে খুন আর চেয়াম্যানের স্ত্রী বলছে আত্মহত্যা। পুণিশ বলছে ময়না তদন্তের পর উৎঘাটন হবে আসল ঘটনা। শনিবার সকালের দিকে শালিখার আড়পাড়ার চেয়ারম্যানের নিজ বাসার মশারি স্ট্যান্ডের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। নিহত রচনা মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় ইউনিয়নের বাসুদেবপুর গ্রামের বিল্লাল মোল্যার মেয়ে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
নিহতের বাবা বিল্লাল মোল্যা জানান, দীর্ঘ ৭বছর ধরে চেয়ারম্যানের বাসায় তার মেয়ে কাজ করে আসছে। বড় মেয়ে সোনিয়া গত শুক্রবার রচনার সাথে দেখা করতে এলে তাকে বাসায় ঢুকতে দেয়া হয়নি। সোনিয়া অনেক অনুরোধ করা সত্তে¡ও তাকে ঢুকতে না দেয়ায় সে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরে আসে। শনিবার সকালে চেয়ারম্যানের বাড়ি থেকে ফোন দিয়ে জানায় রচনা গলায় ফাঁস দিয়ে মারা গেছে। তিনি দাবি করেন তার মেয়ে আত্মহত্যা করেনি তাকে মেরে ফেলা হয়েছে।

মঘি ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের স্ত্রী হাসনা হেনা জানান, রচনা প্রায় ৭ বছর তার বাসায় কাজ করছে। কিন্তু কি কারণে সে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করলো তা আমি বলতে পারছি না।
শালিখা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান,মেয়েটি মশারির স্ট্যান্ডের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তবে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন