বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোমবার বৃষ্টিপাতের সম্ভাবনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৮:৪৫ পিএম

গতকাল শনিবারের (৭ সেপ্টেম্বর) তুলনায় আজ রোববার (৮ সেপ্টেম্বর) বৃষ্টিপাতের পরিমাণ সারা দেশেই বেড়েছে।শনিবার কক্সবাজারে বৃষ্টি হয় ৮৬ মিলিমিটার; রোববার হয়েছে ১০৫ মিলিমিটার। শনিবার ঢাকায় বৃষ্টি হয় ১ মিলিমিটার; রোববার হয়েছে ৬ মিলিমিটার। দেশের অধিকাংশ জায়গায় শনিবার বৃষ্টি থাকলেও পরিমাণে ছিল কম।
আজ রোববার সন্ধ্যা ৬টা পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, আগমীকাল সোমবার (৯ সেপ্টেম্বর) ও পরশু মঙ্গলবারও (১০ সেপ্টেম্বর) বৃষ্টিপাতের এই প্রবণতা অব্যাহত থাকতে পারে। পরবর্তী ৫ দিন বৃষ্টিপাতের প্রবণতা বাড়তে পারে।
আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়, মৌসুমী বায়ু বাংলাদেশের উপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি থেকে প্রবল অবস্থায় বিরাজমান। এর প্রভাবে সোমবার খুলনা, বরিশাল, ঢাকা, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারী ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।
সোমাবর সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলেও জানিয়েছে আবহাওয়া অফিস। সোমবার ভোর ৫টা ৪৩ মিনিটে সূর্য উঠবে এবং ডুববে সন্ধ্যা ৬টা ৯ মিনিটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন