মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজবাড়ীর জব্বার মোল্লা হত্যা মামলায় ১ জনের ফাঁসি

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৪:০৩ পিএম

রাজবাড়ীর কালুখালীতে জব্বার মোল্লা হত্যা মামলায় ১ জনের ফাঁসি ও ৬ জনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। আজ সোমবার (৯ সেপ্টেম্বর) দুপুরে রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিলুফার সুলতানা এই রায় ঘোষণা করেন।
ফাঁসির আদেশ পাওয়া আসামির নাম আরজু মোল্লা (৩৬)। সে রাজবাড়ীর কালুখালী উপজেলার দেওয়ালী গ্রামের খোর‌শেদ মোল্লার ছে‌লে। এছাড়া মামলার অন্য আসামি রোজিনা বেগম, বিল্লাল মোল্লা, রাশেদ ও খোর‌শেদ মোল্লাকে ৩ বছর এবং শহর আলী ও এরশাদ মোল্লাকে ১ বছর করে সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
আদালত সূত্রে জানা যায়, কালুখালী উপ‌জেলার দেওয়ালী গ্রা‌মের জব্বার মোল্লাকে ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর রাতে বাড়ির পাশের এক‌টি মেহগনী বাগানে নিয়ে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। এ সময় হাবিব ও মুছা‌ না‌মে দুইজন‌কে কু‌পি‌য়ে জখম করা হয়।
হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের ছেলে নাজমুল মোল্লা বাদী হয়ে কালুখালী থানায় রোজিনা বেগমকে প্রধান আসামী করে মোট ৭ জ‌নের বিরু‌দ্ধে হত্যা মামলা দায়ের করেন। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শে‌ষে আদালত আজ এ রায় প্রদান করেন।রাজবাড়ী জজ আদালতের সরকারি কৌঁসুলী (পিপি) উজির আলী শেখ রা‌য়ের সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন