শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালের মুলাদীতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৮:০৬ পিএম

বরিশালের মুলাদী উপজেলার আড়িয়াল খাঁ নদে ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ জেলে মোঃ সানাউল্লাহর (৪০) লাশ সোমবার সকালে উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে বালুবাহি একটি বাল্কহেডের ধাক্কায় মাছ ধরারত একটি ট্রলার ডুবে সানাউল্লাহ সহ কয়েকজন নিখোজ হয়। পওে অন্যদেও উদ্ধার করা সম্ভব হলেও সানাউল্লাহ নিখোজ ছিল। সে মুলাদী উপজেলার ভাঙারমোনা গ্রামের মোবারক আলী সিকদারের ছেলে। 

মুলাদীর নাসিরপুরের নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক কবির হোসেন জেলে সানাউল্লাহর মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, সোমবার সকালে স্থানীয় লোকজন মরদেহটি ভাসতে দেখে পুলিশ ফাঁড়িতে খবর দেয়। পরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর লাগোয়া নদ থেকে সানাউল্লাহর মরদেহ উদ্ধার করা হয়।
শনিবার রাতে মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের জালালপুর সংলগ্ন আড়িয়াল খাঁ নদে বাল্কহেডের ধাক্কায় মাছ ধরা ট্রলারটি ডুবে যায়। এতে ট্রলারে থাকা ছয়জন জেলের মধ্যে সানাউাল্লাহ নিখোঁজ ছিলেন। পরে তার সন্ধানে রোববার আড়িয়াল খাঁ নদে সারাদিন অভিযান পরিচালনা করে ফায়ার সার্ভিসের ডুবুরী দল। রোববার সন্ধ্যা পর্যন্ত জেলে সানাউল্লাহর সন্ধান না পেয়ে অভিযান শেষ করেছিল ডুবুরি দলের সদস্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন