বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মোদি সরকার সন্ত্রাসী কায়দায় কাশ্মীর দখল করছে

মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেছেন, ভারতের মোদি সরকার সন্ত্রাসী কায়দায় কাশ্মীর দখল করেছে। মোদি সরকার ৩৭০ ধারা বাতিল করে কাশ্মীরীদের স্বাধীনতাকে ছিনিয়ে নিয়ে মুসলিম নিধন করছে।

গতকাল সোমবার বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে শহরের পৌরসভা ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা সভাপতি ডা. মুহাম্মদ মেরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব জান্নাতুল ইসলাম। বক্তব্য রাখেন জেলা ইসলামী আন্দোলন ও সহগোগি সংগঠনসমূহের নেতৃবৃন্দ।

মুফতী ফয়জুল করীম বলেন, কাশ্মীরে ইতিহাসের সবচেয়ে ভয়াবহ হত্যাযজ্ঞ চালাচ্ছে মোদি বাহিনী। বিশ্বের মুসলমানদের ঐক্যবদ্ধভাবে সন্ত্রাসী মোদিকে রুখে দিতে হবে।

তিনি বলেন, ভারতের উপজাতিরা চট্টগ্রামের পার্বত্য অঞ্চলকে ভারতের অংশ দাবি করলেও রাষ্ট্রে পক্ষ থেকে কোন প্রতিবাদ করা হয়নি। তিনি বলেন, বালিশ দুর্নীতির পর এখন পর্দা দুর্নীতির মাধ্যমে দেশের টাকা লুটপাট হচ্ছে। একটা পর্দার দাম ৩৬ লাখ টাকা। তারপরও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলছেন এটা ছিটকে দুর্নীতি। প্রেস বিজ্ঞপ্তি

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন