শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালনে সিসিকের কমিটি

সিলেট ব্যুরো : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০১ এএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষের মধ্যে দিয়ে দেশের ইতিহাসে নতুন এক অধ্যায়ের সংযোজন ঘটবে ২০২০ সালে। জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য কর্মসূচি বাস্তবায়নের প্রস্তুতি গ্রহণ করছে সিলেট সিটি কর্পোরেশন। গতকাল নগর ভবনে আয়োজিত এক সভার মধ্যে দিয়ে বিষয়টি জানিয়ে দেন সিটি কর্তৃপক্ষ। মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত সভায় জন্মশতবর্ষ উদযাপনের লক্ষ্যে গঠন করা হয়েছে ১১ সদস্যের একটি কমিটি।

সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ও সরকারের যুগ্ম সচিব বিধায়ক রায় চৌধুরীকে আহŸায়ক করে গঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সিটি কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বক্স লিপন, কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, রেজওয়ান আহমদ, ইলিয়াছুর রহমান ইলিয়াছ, আজম খান, শওকত আমীন তৌহিদ, তারেক উদ্দিন তাজ, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম, নাজনিন আক্তার কনা ও এসেসর চন্দন দাশ। গঠিত কমিটি ২০২০ সাল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বছরব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করবে।
সভায় উপস্থিত ছিলেন সিসিকের সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, হিসাব কর্মকর্তা আ ন ম মনসুফ, প্রশাসনিক কর্মকর্তা হানিফুর রহমান, কর কর্মকর্তা মো. রমিজ উদ্দিন।

মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, কমিটির সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে জন্মশতবার্ষিকী পালনে প্রস্তুতিসহ সার্বিক কার্যক্রমে ভ‚মিকা রাখবেন। কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়নে সফলতার মধ্যে দিয়ে নিজেদের সামর্থ্য, গ্রহণযোগ্যতা অবশ্যই প্রশংসাময় করে তুলতে আমরা বদ্ধপরিকর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন