বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাতক্ষীরার ডেপুটি জেলার বরখাস্ত

ফেসবুকে স্বরাষ্ট্রমন্ত্রীকে কটূক্তি

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে কট‚ক্তির অভিযোগে সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তার ওরফে জলি মেহেজাবিন খানকে বরখাস্ত করে কারা অধিদফতরে ক্লোজড করা হয়েছে। রোববার রাতে কারা অধিদফতর থেকে সাতক্ষীরা জেলা কারাগারে নির্দেশনা পত্র এসেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার জেল সুপার আবু জায়েদ।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কট‚ক্তির দায়ে সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তারকে সাময়িক বরখাস্ত করে কারা অধিদফতরে ক্লোজড করা হয়েছে। এ সংক্রান্ত একটি পত্র এসেছে সাতক্ষীরা কারা দফতরে।
গত মঙ্গলবার ডেপুটি জেলার ডলি আক্তারের ব্যবহৃত জলি মেহেজাবিন খান নামক ফেসবুক আইডি থেকে একটি পোস্টকৃত ছবির মন্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রীকে কটূক্তি করেন বলে অভিযোগ তার বিরুদ্ধে।
উল্লেখ্য, পহেলা সেপ্টেম্বর কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে ৫৬তম কারারক্ষী বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের একটি অনুষ্ঠানে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করেন এই নারী কারা কর্মকর্তা। সেখানে কুচকাওয়াজ পরিদর্শন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি। ধারাভাষ্য দেওয়ার মুহূর্তে নিজের সেলফি তুলে রাখেন তিনি। এর দুই দিন পর গত মঙ্গলবার সকাল ৮.৪৯ মিনিটে তিনি তার ব্যবহৃত জলি মেহেজাবিন খান নামের ফেসবুক আইডিতে এটি পোস্ট করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন