মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় গৃহকর্তা নিহত, স্বর্ণালংকার লুট

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১১:০৯ এএম | আপডেট : ১:১২ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০১৯

লক্ষ্মীপুরে ডাকাতদের হামলায় আতিকউল্যাহ নামের ৮৫ বছর বয়সী এক গৃহকর্তা নিহত হয়েছে। পৌর শহরের ১৫ নং ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুরে মঙ্গলবার গভীর রাতে ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ডাকাতিকালে এ ঘটনা ঘটে।

এ সময় তাদের ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লাখ টাকা লুট করে নিয়ে যায় ডাকাতরা। নিহতের লাশ ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। নিহত আতিকউল্যাহ মৃত মুসলিম মিয়ার ছেলে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ও সদর থানার ওসিসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত আনুমানিক আড়াইটার দিকে ঘরের দরজা ভেঙ্গে আতিকউল্যার বাড়ীতে ৫/৬ জন মুখোশ পরা ডাকাতদল তাদের ঘরে ঢুকে।
এ সময় ওই ঘরে থাকা আতিকউল্যাহ, তার মেয়ে ও গৃহপরিচারিকার হাঁত-পা, মুখ বেঁধে রাখে তাদের জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ টাকা লুটে নেয়। পরে স্থানীয়রা এসে আতিকউল্যাহকে মৃত দেখতে পান। অন্যদের বাঁধা অবস্থায় উদ্ধার করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতিকালে আতিকউল্যাহ নামের একজন নিহত হয়েছে, ঘটনার তদন্ত ও মামলার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন