ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

খেলাধুলা

শ্রীলঙ্কান ক্রিকেটারদের সিদ্ধান্তে ভারতীয় ষড়যন্ত্র দেখছে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ১:০৬ পিএম

শ্রীলঙ্কার শীর্ষ ১০ ক্রিকেটারের পাকিস্তান সফরে না যাওয়ার সিদ্ধান্তকে ভারতীয় ষড়যন্ত্র মনে করছে পাকিস্তান। আসন্ন সফরে শ্রীলঙ্কার মালিঙ্গা, ম্যাথুজসহ শীর্ষ ১০ খেলোয়াড় পাকিস্তান না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এরপরই পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ হোসেন বলেন, শ্রীলঙ্কার খেলোয়াড়দের হুমকি দিয়েছে ভারত। মন্ত্রীর দাবি- পাকিস্তান সফরে গেলে আইপিএল চুক্তি বাতিল করা হবে বলে ভারত ‘শ্রীলঙ্কান খেলোয়াড়দের হুমকি’ দিয়েছে।

এক টুইটে চৌধুরী বলেন, ‘বিষয়টি সম্পর্কে ক্রিকেট ধারাভাষ্যকাররা আমাকে জানিয়েছে, ভারত শ্রীলঙ্কার খেলোয়াড়দের হুমকি দিয়েছে। পাকিস্তান সফরে অস্বীকৃতি না জানালে আইপিএল থেকে বাদ দেয়া হবে। এটা খুবই নীচু মানসিকতা, উগ্র জাতীয়তাবাদ। ক্রীড়াঙ্গনে আমরা এমন ঘটনার নিন্দা জানাই। ভারত খুব নীচু মানসিকতার পরিচয় দিয়েছে।’

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের নিরাপত্তা বিষয়ক একটি ব্রিফিং শেষে দেশটির শীর্ষ ১০ খেলোয়াড় টি-২০ অধিনায়ক লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, দিনেশ চান্ডিমাল, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, সুরাঙ্গা লাকমল, দিমুথ করুনারত্নে, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল পেরেরা এবং নিরোশান ডিকবেলা ২৭ সেপ্টেম্বর শুরু হওয়া পাকিস্তান সফর শেষে নিজেদের নাম প্রত্যাহার করেছেন।

আসন্ন সফরে তিনটি করে ওয়ানডে ও টি-২০ ম্যাচ খেলার কথা ছিল শ্রীলঙ্কা ক্রিকেট দলের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন