ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির শিশু ছাত্রীকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে মা ও সৎ বাবা আটক

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ২:৫৫ পিএম

ঝালকাঠিতে ষষ্ঠ শ্রেণির এক শিশু ছাত্রীকে জোরপূর্বক অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগে শিশুটি মা ও সৎ বাবাকে পুলিশ আটক করেছে। মঙ্গলবার রাত ১১টার দিকে শহরের কালীবাড়ি সড়কের একটি বাবা থেকে তাদের আটক করা হয়। এসময় শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শহরের কাঠপট্টি এলাকার মায়ের বাড়িতে থাকতো শিশুটি। গত কয়েক মাস আগে শিশুটিকে তার মা ও সৎ বাবা জোরপূর্বক কয়েকজন পুরুষের সঙ্গে অনৈতিক কাজে বাধ্য করে। এতে শিশুটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এ অবস্থায়ও শিশুটিকে অনৈতিক কাজে আবারো পাঠানো হলে খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। আজ বুধবার সকালে চিকিৎসার জন্য তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাতেই শহরের কালীবাড়ি সড়ক এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে শিশুটির মা সাহেরা আক্তার কাজল ও সৎ বাবা মো. আলমকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় শিশুটি বাদী হয়ে মা ও সৎ বাবার বিরুদ্ধে মামলা দায়ের করে। ভিকটিম শিশুটি শহরের একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহমুদ হাসান বলেন, আমরা ঘটনা শুনে মেয়েটিকে উদ্ধার করি। ভিকটিমকে জিজ্ঞাসাবাদ করেছি। তার কাছ থেকে পুরো ঘটনা শুনে আমরা মেয়েটির মা ও সৎ বাবাকে আটক করেছি। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার সঙ্গে অন্য যারা জড়িত, তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন