ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

সাতক্ষীরার তালায় ডেঙ্গু জ্বরে এক গৃহবধূর মৃত্যু, আক্রান্ত মোট ৫৭৪

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩০ পিএম

সাতক্ষীরার তালায় এক গৃহবধূ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে তিনি মারা যান। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৫ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

নিহতের নাম রহিমা বেগম (৪৩)। তিনি তালা উপজেলার আটারই গ্রামের রফিকুল ইসলাম মোড়লের স্ত্রী।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ফিজিসিয়ান (আরপি) ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে রহিমা বেগম মারা গেছেন বলে নিশ্চিত করেছেন।

রহিমা বেগমের ছেলে হারুন মোড়ল জানান, তার মা ডায়বেটিস রোগে ভুগছিলেন। এর মধ্যে হঠাৎ তার মায়ের প্রচন্ড জ্বর হয়। জ্বর না কমায় তাকে উন্নত চিকিৎসার জন্য গত ৮ সেপ্টেম্বর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর পরীক্ষা নিরীক্ষা শেষে ডেঙ্গু জ্বর ধরা পড়ে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এদিকে, সাতক্ষীরায় গত ২৪ ঘন্টায় আরো ১০ ডেঙ্গু রোগীর সন্ধান মিলেছে। এ নিয়ে সাতক্ষীরায় মঙ্গলবার পর্যন্ত মোট ৫৭৪ জন ডেঙ্গু রোগীকে সনাক্ত করা হয়েছে। এর মধ্যে বিভিন্ন হাসপাতালে এখনো পর্যন্ত ভর্তি রয়েছেন ৩৫ জন। চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন আরো ৪১৩ জন এবং উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করা হয়েছে আরো ১২৬ জনকে। আক্রান্তদের সাতক্ষীরা সদর ও মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন