ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

শাকিব খানের বিরুদ্ধে প্রযোজকের বিস্তর অভিযোগ!

ইনকিলাব সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৭:১৫ পিএম

আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ করায় শাকিব খানের বিরুদ্ধে তথ্য মন্ত্রী, তথ্য সচিব, মানয়ীয় প্রধানমন্ত্রীর একান্ত সচিব, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি, পরিচালক সমিতি, শিল্পী সমিতি বরাবর অভিযোগপত্র দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান স্বাক্ষরিত এ অভিযোগপত্রে ‘একটু প্রেম দরকার’ সিনেমায় শাকিব খানের বিভিন্ন অনিয়মের বিষয় তুলে ধরা হয়েছে।

ইতোমধ্যেই অভিযোগপত্রটি ইনকিলাবের হাতে এসে পৌচ্ছেছে। এতে শাপলা মিডিয়া জানিয়েছে, ‘একটু প্রেম দরকার’ সিনেমাটিতে আপনাকে (শাকিব খান) আপনার পারিশ্রমিক বাবদ ৬০ লাখ টাকা পরিশোধ সাপেক্ষ ২৬ জুলাই ২০১৮ তারিখে আপনি মহরতে অংশ নেন। এটি মুক্তির দেওয়ার কথা ছিল একই বছরের ১৫ ডিসেম্বর। কিন্তু আপনি নিয়মিত কল টাইমের ৪-৫ ঘণ্টা পরে আসতেন। কোনও দিন আসতেন না। আপনার এসব কার্যকলাপের পরে সিনেমাটিতে অতিরিক্ত ১ কোটি টাকা খরচ বাড়ে। কিন্তু এখন পর্যন্ত সিনেমাটির ডাবিংয়ে আপনি অংশ নেননি।’

অভিযোগপত্রে শাকিব খানকে হুঁশিয়ারি দিয়ে বলা হয়েছে আগামী সাত দিনের মধ্যে তিনি যদি সিনেমাটির কাজ সম্পন্ন না করেন তাহলে প্রতিষ্টানটি আইনি পদক্ষেপ গ্রহণ করবে। অন্যথায় এ পর্যন্ত খরচ হওয়া দুই কোটি তেত্রিশ লক্ষ তিনশত তিরাশি টাকা এবং শাপলা মিডিয়ার ১ বছরের ক্ষতিপূরণ দিয়ে সিনেমাটি শাকিব খানের মালিকানায় নেয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

বিষয়টি প্রসঙ্গে ইনকিলাব থেকে যোগাযোগ করা হয়েছিল শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে তিনি বলেছেন, ‘এতো যন্ত্রণা সহ্য করার নয়। শাকিব খানকে নিয়ে কাজ করতে গিয়ে মাথার চুল সব শেষ হয়ে যাচ্ছে। ভীষণ পেইন দিচ্ছেন তিনি। কথা আর কাজের সঙ্গে কোনো মিল নেই তার। বলতে পারেন বাধ্য হয়েই এই কাজটি করতে হয়েছে। আমিও একজন রক্ত মাংসের তৈরি মানুষ। আমারও ধৈর্যের সীমা আছে। সেই সীমা অতিত্রম করে ফেলেছেন শাকিব। তিনি যদি অভিযোগপত্রে উল্লেখিত এক সপ্তাহের মধ্যে এই সিনেমার কাজ সম্পন্ন না করেন তাহলে তাকে কোর্টে উঠতে হবে।’

এ বিষয়ে জানতে সেল ফোনে যোগাযোগ করা হয়েছিল শাকিব খানের সঙ্গে। কিন্তু তাকে পাওয়া যায়নি।

এদিকে খবর রয়েছে গতকাল মঙ্গলবার শাকিব খান দুবাই থেকে দেশে ফিরেছেন। শীঘ্রই তিনি তার প্রযোজনায় নতুন একটি সিনেমার কাজ শুরু করবেন। সেই সিনেমার লোকেশন ঠিক করতেই তিনি দুবাই গিয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abul basher ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৫ পিএম says : 0
Shapla media r okhaddho gulokeo to khaddo baniye shakib chaliyeche
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন