ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

বিনোদন প্রতিদিন

অভিনেত্রী মম যখন কাপড় ব্যবসায়ী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৪ পিএম

অভিনেত্রী থেকে ব্যবসায়ী হয়ে ধরা দিলেন চিত্রনায়িকা জাকিয়া বারি মম। অভিনয়ের পাশাপাশি বাড়তি আয়ের জন্য অনলাইনে কাপড় চোপড় বিক্রি শুরু করেছেন এই অভিনেত্রী! রীতিমতো দোকান খুলে বসেছেন তিনি। নাম দিয়েছেন ‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’। সেখানে এক্সক্লুসিভ বøক ও প্রিন্টের থ্রি-পিস ও গ্রোসারিসহ সব ধরনের জামা-কাপড় পাওয়া যায়।

কিন্তু ভাবনার বিষয় হচ্ছে, দোকানের মালিকের নাম তো মম কিন্তু দোকানের নাম তিনি ‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’ দিলেন কেন? উত্তর হচ্ছে, বাস্তবে নয় বরং ছোটপর্দার জন্য নির্মিত ‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’ নাটকে অভিনয়ের জন্যই অনলাইন শপ খুলেছেন মম। সেখানে তার অভিনীত চরিত্রটির নাম মিম। তাই দোকানও ওই নামের।

‘মিম ফ্যাশন অ্যান্ড বিউটি’ নাটকটি নির্মাণ করেছেন সাগার জাহান। সমসাময়িক গল্পের এই নাটকে অভিনয় করে খুশি মম। স¤প্রতি নিজের ফেসবুক অ্যাকাউন্টে নাটকটির একটি ছবি পোস্ট করেন তিনি। সেখানে দেখা যায়, একটি পোশাক হাতে দাঁড়িয়ে আছেন মম।

এই নাটকে অভিনয় প্রসঙ্গে মম বলেন, ‘গল্পটি আমাদের খুব পরিচিত। ফেসবুকে যারা আছেন তারা এমন গল্পের সঙ্গে কম বেশি পরিচিত। এমন গল্পে একটি অনলাইন শপের মালিকের চরিত্রে অভিনয় করেছি। লাইভে এসে কাপড়ও বিক্রি করেছি। সুন্দর একটি চরিত্র। অভিনয় করার সময় খুব উপভোগ করেছি।’

নাটকটি শিগগিরই কোনও একটি টেলিভিশন চ্যানেলে স¤প্রচার করা হবে বলে জানান নির্মাতা সাগর জাহান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন