ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

পুলিশের হাতে নাজেহাল ড্যাব নেতা

কমিটি নিয়ে বিরোধ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০৩ এএম

 শিবগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠনের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন বিক্ষুদ্ধরা। বিক্ষুব্ধদের পক্ষে সংবাদ সম্মেলন করতে গিয়ে পুলিশের হাতে লাঞ্ছিত হয়েছেন সাবেক ছাত্রদল নেতা ও বর্তমানে বিএনপি সমর্থিত ডক্টরস এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাব এর কেন্দ্রীয় সদস্য ডা. আশিক মাহমুদ ইকবাল। তিনি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার তৎকালীন এ্যাসাইনমেন্ট অফিসার ডা. ফিরোজ মাহমুদ ইকবালের ছোট ভাই।

এদিকে সংবাদ সম্মেলনে পুলিশের বাধা ও লাঞ্চনা নিয়ে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে বগুড়া জেলা ও কেন্দ্রীয় বিএনপির সিনিয়র ও স্থানীয় নেতাকর্মীদের মধ্যে। জানা যায়, শিবগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির নতুন আহবায়ক কমিটি গঠনে যথাযথ নিয়ম মানা হয়নি। ইতোপূর্বে বগুড়া জেলা বিএনপির আহŸায়ক জিএম সিরাজ, যুগ্ম আহŸায়ক এ্যাড. সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল ও সিনিয়র নেতাদের উপস্থিতিতে যে গ্রহনযোগ্য কমিটির প্রস্তাবনা ছিল তার স¤পূর্ণ বিপরীত। তবে সদ্য ঘোষিত কমিটি প্রকাশ হওয়ায় দলের মধ্যে যে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয় সেই পরিস্থিতিতে ডা. স্বাধীন বিক্ষুদ্ধ নেতাকর্মীদের নিয়ে সংবাদ সম্মেলন করার সিদ্ধান্ত নেন।

গতকাল বুধবার দুপুরে শিবগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করতে না পেরে তিনি পৌর মার্কেটের সামনে তৎক্ষণাৎ সংবাদ সম্মেলন ডেকে তার লিখিত বক্তব্য পাঠ করেন। খবর পেয়ে শিবগঞ্জ থানার পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে এসে সংবাদ সম্মেলন বন্ধ করতে বলেন। এ সময় সাথে থাকা স্থানীয় নেতাকর্মীরা পুলিশের কাছে সংবাদ সম্মেলন করতে না দেয়ার কারণ জানতে চাইলে পরিস্থিতি ঘোলাটে হতে শুরু করে। এ সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি শুরু হলে পুলিশ ডা. স্বাধীন কে গ্রেফতার করে নিয়ে যায় ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন